Friday, April 19, 2024
spot_img
HomeUncategorizedআন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর বিশ্বকাপজয়ীর

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর বিশ্বকাপজয়ীর

সংবাদ সংস্থা: সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন যোগিন্দর শর্মা। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের শেষ ওভারে পাকিস্তানের বিরুদ্ধে তাঁর ওভারেই ম্যাচ জিতেছিল মহেন্দ্র সিংহ ধোনির ভারত।২০০৭ সালের সেই ফাইনালে মিসবা উল হকের উইকেট তুলে নিয়েছিলেন যোগিন্দর শর্মা। যা বিশ্বকাপ এনে দেয় ভারতকে।ভারতের হয়ে মাত্র ৮টি ম্যাচ খেলেছিলেন যোগিন্দর।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর বিশ্বকাপজয়ীর

৪টি এক দিনের এবং ৪টি টি-টোয়েন্টি ম্যাচ। ২০০৪ থেকে ২০০৭ সাল পর্যন্ত ভারতীয় দলে এই ৮টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন তিনি। তাতেই ভারতের বিশ্বকাপ জয়ের ইতিহাসের সঙ্গে নাম জুড়ে যায় যোগিন্দরের। আইপিএলেও ধোনির দলে ছিলেন তিনি। চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন যোগিন্দর। ১৬ ম্যাচে নেন ১২টি উইকেট। টুইটারে তিনি জানান, “জাতীয় স্তরে খেলার সুযোগ পাওয়ার জন্য বিসিসিআইকে ধন্যবাদ জানাই।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর বিশ্বকাপজয়ীর

চেন্নাই সুপার কিংস, হরিয়ানা ক্রিকেট সংস্থা ও হরিয়ানা সরকারও আমার পরিবার। ২০০২ থেকে ২০১৭ পর্যন্ত সময়টা আমার জীবনের অন্যতম সেরা সময়। এই সময়ের মধ্যেই দেশের প্রতিনিধিত্ব করেছি। তবে খেলার দুনিয়ার সঙ্গে যুক্ত থাকব।” জীবনের নতুন অধ্যায়ে নতুন কিছু করার ইচ্ছে রয়েছে তাঁর বলেও জানান যোগিন্দর।

Most Popular