Sunday, April 14, 2024
spot_img
Homeরাজ্য'বিজেপির সঙ্গে হাত মিলিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন তাপস মণ্ডল', দাবি কুন্তলের

‘বিজেপির সঙ্গে হাত মিলিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন তাপস মণ্ডল’, দাবি কুন্তলের

স্টাফ রিপোর্টার : বিজেপির হাতে কার্যত তামাক খায় তাপস মণ্ডল। তলায় তলায় বিজেপির সঙ্গে যোগ রয়েছে তাপস মণ্ডলের। ‘বিজেপির সঙ্গে হাত মিলিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন তাপস মণ্ডল। শুক্রবার সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে এই বিস্ফোরক দাবি করলেন নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার তৃণমূল কংগ্রেসের যুবনেতা কুন্তল ঘোষ। শুক্রবার কুন্তলের ১৪ দিনের ইডি হেফাজতের মেয়াদ শেষ হতেই তাঁকে আদালতে পেশ করা হয়।

'বিজেপির সঙ্গে হাত মিলিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন তাপস মণ্ডল', দাবি কুন্তলের

এদিন সিবিআই দফতর থেকে আদালতে যাওয়ার পথে সাংবাদিকদের মুখোমুখি হন কুন্তল ঘোষ। তখনই চিৎকার করে বলেন, ‘‌তাপস মণ্ডল কীভাবে বিজেপির সঙ্গে যুক্ত রয়েছেন, দেখে নিন। কোর্টে গিয়ে সব বলব। বিজেপির এটা বড় ষড়যন্ত্র। তাপস মণ্ডলের সঙ্গে কী ভাবে যোগ রয়েছে, তারা কী ভাবে হেনস্থা করতে চাইছে, সবটা বলব। অনেক কিছু বলার আছে, কোর্টে বলব।’‌ ইডির পক্ষ থেকে আগেই আদালতে জানানো হয়েছে, নিয়োগ দুর্নীতিতে ৩০ কোটিরও বেশি আত্মসাৎ করেছেন কুন্তল ঘোষ।

'বিজেপির সঙ্গে হাত মিলিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন তাপস মণ্ডল', দাবি কুন্তলের

আর কুন্তল তদন্তকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। কুন্তল অফিসারদের একাধিক তথ্য দিয়ে তদন্তের মোড় অন্যত্র ঘোরানোর চেষ্টা করছেন। কাউকে আড়াল করার চেষ্টা করছেন কুন্তল বলেও মনে করছে ইডি। এবার বিজেপির সঙ্গে তাপস যোগের কথা বলে আরও একটি তত্ত্ব খাঁড়া করতে চাইছেন তিনি বলে ইডির দাবি।

Most Popular