খবরজেলা

গ্রামে গ্রামে ঘুরলেন বিধায়ক, শুনলেন মানুষের কথা

বিশ্ব সমাচার, কাকদ্বীপ : মঙ্গলবার সকাল থেকে দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ ব্লকের প্রতাপাদিত্য নগর গ্রাম পঞ্চায়েতের বুথে বুথে ঘুরে বেড়ালেন কাকদ্বীপ বিধানসভার বিধায়ক মন্টুরাম পাখিরা। এদিন তিনি সকাল বেলায় কাকদ্বীপ পুকুর বেড়িয়ার যোগীরাজ সনাতন মিশনের মন্দিরে পুজো দিয়ে কর্মসূচির সূচনা করেন। এরপরই পঞ্চায়েতের বুথে বুথে গিয়ে তিনি এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলেন।

মূলত “দিদির সুরক্ষা কবচ” কর্মসূচির বিষয় গুলি এলাকার বাসিন্দাদের কাছে তুলে ধরেন। এলাকার বাসিন্দারা তাঁদের নানান অভিজ্ঞতা ও সমস্যার কথা বিধায়ককে জানান। এদিন ঘটনাস্থলে দাঁড়িয়েই বিধায়ক এলাকার বাসিন্দাদের বিভিন্ন সমস্যারও সমাধান করে দেন। পরে দুপুরে তিনি এলাকার বাসিন্দাদের সঙ্গে মধ্যাহ্নভোজ করেন।

নৈশভোজ শেষ করে আবারও তিনি বুথ পরিদর্শনে যান। বুথ পরিদর্শনের পর এদিন তিনি বিকেলে কাকদ্বীপ দক্ষিণ গোবিন্দপুর (উত্তর) প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জনসভা করেন। জনসভা থেকে তিনি রাজ্য সরকারের প্রকল্প গুলিকে জনসাধারণের সামনে তুলে ধরেন। এরপরই তিনি ওই মঞ্চ থেকে প্রতাপাদিত্যনগর গ্রাম পঞ্চায়েতে “দিদির দূত” কর্মসূচির সূচনা করেন।

উল্লেখ্য, গত ৩ দিন ধরে তিনি কাকদ্বীপ ব্লকের মধুসূদনপুর, শ্রী শ্রী রামকৃষ্ণ ও সূর্যনগর গ্রাম পঞ্চায়েতের বুথ গুলি পরিদর্শন করেন। বুধবার তিনি ঋষি বঙ্কিমচন্দ্র গ্রাম পঞ্চায়েত পরিদর্শন করবেন।

Related Articles

Back to top button
error: Content is protected !!