খবরজেলা

পাথরপ্রতিমায় উদ্বোধন করা হল “প্রেস ক্লাব”

রবীন্দ্রনাথ সামন্ত, পাথর প্রতিমা : রবিবার পাথরপ্রতিমা ব্লকে শুভ উদ্বোধন হল পাথরপ্রতিমা প্রেস ক্লাবের। ওই ব্লকের রামগঙ্গায় এদিন অফিস গৃহের শুভ উদ্বোধন করেন পাথরপ্রতিমার বিধায়ক সমীর কুমার জানা। এ বিষয়ে তিনি বলেন, এই প্রথম পাথরপ্রতিময় প্রেস ক্লাবের শুভ উদ্বোধন করা হল। যার ফলে সমাজের বিভিন্ন স্তরের মানুষের সঙ্গে সমন্বয় সাধন করা সম্ভব হবে, এই প্রেস ক্লাবের মাধ্যমে।

অভিজ্ঞ সাংবাদিক এবং নতুন সৃজনশীল ক্ষমতা সম্পন্নকারীদের প্রতিভাকে বিকশিত করার জন্য প্রেস ক্লাব আগামী দিনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এছাড়া পাথরপ্রতিমার অনেক ঐতিহ্যবাহী ঘটনাগুলি এর আগে প্রচারের আলোকে আসেনি। কিন্তু বর্তমান প্রেস ক্লাব হওয়ার ফলে পাথরপ্রতিমার প্রত্যন্ত এলাকার খবরগুলি প্রচারের আলোয় আসবে।

এদিন বিধায়ক ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতা প্রেস ক্লাবের সম্পাদক কিংশুক প্রামাণিক, সাংবাদিক শাহাজান সিরাজ, অচিন চক্রবর্তী, বিশ্ব সমাচার পত্রিকার সাংবাদিক রবীন্দ্রনাথ সামন্ত, পাথরপ্রতিমা প্লেস ক্লাবের সভাপতি অশোক কুমার পাত্র, সম্পাদক মনোতোষ জানা, কোষাধক্ষ্য বনবীর দেবনাথ সহ প্রেস ক্লাবের সদস্যরা ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Related Articles

Back to top button
error: Content is protected !!