Sunday, April 14, 2024
spot_img
Homeরাজ্য'দিল্লিতে রাসলীলা করছেন সৌমিত্র', স্বামীকে আক্রমণ সুজাতার

‘দিল্লিতে রাসলীলা করছেন সৌমিত্র’, স্বামীকে আক্রমণ সুজাতার

স্টাফ রিপোর্টার: ভরা সভায় বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ তথা স্বামীকে তীব্র আক্রমণ শানালেন সুজাতা মণ্ডল।স্রেফ বিজেপি ছেড়ে সুজাতা তৃণমূলে যোগ দেওয়ায় ভেঙে গিয়েছে দু’জনের দাম্পত্য। চলছে বিবাহ বিচ্ছেদের মামলা। এসবের মাঝে বাঁকুড়ার কোচডিহিতে তৃণমূলের তরফে সভার আয়োজন করা হয়। সেখান থেকে স্বামীকেই বেনজিরভাবে আক্রমণ করলেন সুজাতা।

'দিল্লিতে রাসলীলা করছেন সৌমিত্র', স্বামীকে আক্রমণ সুজাতার

দীর্ঘদিন বিজেপির হয়ে প্রচার করেছিলেন সুজাতা, সেই প্রসঙ্গ সাফাই দিয়ে বলেন, “সাংসদকে জিতিয়ে আমি ভেবেছিলাম তিনি মানুষের কাজ করবেন। বুঝতে পারিনি তিনি দিল্লিতে রাসলীলা, রঙ্গরসিয়া করে বেড়াবেন। আমি তার জন্য আপনাদের কাছে ক্ষমা চাইছি। স্ত্রী হিসাবে আমি আমার কর্তব্য করেছিলাম। সিঁথিতে সিঁদুর নিয়ে যে মহিলারা এখানে বসে আছেন, তাঁদের প্রথম কর্তব্য নিশ্চয়ই সংসারের প্রতি? স্বামীর প্রতি?

'দিল্লিতে রাসলীলা করছেন সৌমিত্র', স্বামীকে আক্রমণ সুজাতার

আমিও তাই করেছিলাম। ভেবেছিলাম মানুষের কাজ করবে, মানুষের সেবা করবে। ওকে তৃণমূল ছাড়তেও না করেছিলাম। কিন্তু ভোটের সময় দলবদল নেশা হয়ে দাঁড়ায়।” এদিন সৌমিত্রকে ‘দলবদলু ধান্দাবাজ সাংসদ’ বলেও কটাক্ষ করেন সুজাতা। সুজাতা বলেন, “এই দলবদলু ধান্দাবাজ সাংসদ যখন আদালতের নির্দেশে নির্বাসিত ছিলেন, তখন আমি স্ত্রী হিসাবে কর্তব্য করেছিলাম।

'দিল্লিতে রাসলীলা করছেন সৌমিত্র', স্বামীকে আক্রমণ সুজাতার

ভেবেছিলাম তিনি মানুষের জন্য কাজ করবেন, মানুষ তাঁকে পাবে। কিন্তু তিনি ভোট হলে আসেন, ভোট পার হলে চলে যান। এই ভোটপাখিকে নিজের এলাকায় ঢুকতে দেবেন না। যে নিজের বউকে মর্যাদা দিতে পারেন না, তিনি অন্য কারও মর্যাদা দিতে পারবেন না।”সুজাতা আরও দাবি করেন, “সৌমিত্র তাঁকে নির্যাতন করেছেন।নির্যাতন করার পর যখন আমি আর থাকতে পারলাম না,

'দিল্লিতে রাসলীলা করছেন সৌমিত্র', স্বামীকে আক্রমণ সুজাতার

নিজের ধান্দাবাজ চরিত্রটা লুকোনোর জন্য টিভির সামনে গ্লিসারিন লাগিয়ে নাটকের কান্না কেঁদে ডিভোর্স ঘোষণা করলেন।” যদিও সুজাতার এমন বেলাগাম আক্রমণের প্রতিক্রিয়া চাওয়া হলে সাংসদ সৌমিত্র খাঁ কোনও মন্তব্য করতে চাননি।

Most Popular