খবররাজ্য

জব কার্ড করতে কি ৫-৬ হাজার টাকা দিতে হয়? মন্ত্রীকে প্রশ্ন মহিলার

স্টাফ রিপোর্টার: জব কার্ড করতে গেলে কি পাঁচ থেকে ছয় হাজার টাকা লাগে? এমনই প্রশ্ন করা হল খোদ রাজ্যের মন্ত্রীকে। শুক্রবার পূর্ব বর্ধমানের মূলগ্রাম পঞ্চায়েতে দিদির সুরক্ষা কবজ কর্মসূচিতে দিদির দূত হয়ে আসেন রাজ্যের সেচ মন্ত্রী পার্থ ভৌমিক। তাঁর সঙ্গে ছিলেন ব্লকস্তরের বহু তৃণমূল নেতা-কর্মী। এই কর্মসূচিতে এসেই বিপাকে পড়লেন রাজ্যের সেচ মন্ত্রী পার্থ ভৌমিক।

সূত্রের খবর, এদিন গ্রামের মহিলাদের কাছ থেকে অভাব অভিযোগ শোনার সময় প্রকাশ্যে এক মহিলা বলেন জব কার্ড করতে গেলে পাঁচ থেকে ছয় হাজার টাকা দিতে হয়। মন্ত্রীর কাছে তাঁর প্রশ্ন, এই টাকা দেওয়াই কি নিয়ম? সকলের সামনে এই প্রশ্ন শুনে অস্বস্তিতে পড়ে যান মন্ত্রী। এরপরেই অভিযোগকারী মহিলার সঙ্গে আলাদা করে কথা বলেন তিনি। দেন নিজের ফোন নম্বরও।

ফোন নম্বর দিয়ে মন্ত্রী বলেন এখন থেকে কেউ টাকা চাইলে তাঁর নাম যেন তাঁকে তৎক্ষনাৎ ফোনে জানানো হয়। এরকম ঘটনা ঘটলেই অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে প্রতিশ্রুতি দেন তিনি। এছাড়াও এদিন গ্রামের মানুষেরা মন্ত্রীকে পেয়ে গ্রামে পানীয় জলের অভাব,পর্যাপ্ত আলোর অভাবের কথাও জানান। মন্ত্রী সমস্যা সমাধানেরও আশ্বাস দেন।

Related Articles

Back to top button
error: Content is protected !!