খবররাজ্য

চলছে কাজ, রবি, সোমবার হাওড়া ও শিয়ালদহ শাখায় একগুচ্ছ ট্রেন বাতিল

স্টাফ রিপোর্টার: এবার শিয়ালদহ ও হাওড়া শাখায় একসঙ্গে একগুচ্ছ ট্রেন বাতিল।মথুরাপুর রোড স্টেশনে ফুট ওভারব্রিজের কাজ চলছে। তার জেরে আগামী ২২ ও ২৩ জানুয়ারি শিয়ালদহের দক্ষিণ শাখায় ট্রেন চলাচল ব্যাহত হবে। শুক্রবার রেলওয়ের তরফে বিবৃতি দিয়ে এমনটাই জানানো হয়েছে।রেলের বিবৃতিতে জানানো হয়েছে, ২২ জানুয়ারি, মথুরাপুর রোড স্টেশনে ফুট ওভারব্রিজের কাজের জন্য রবিবার রাত সাড়ে ১১টা থেকে ২৩ জানুয়ারি, সোমবার সকাল সাড়ে ৬টা পর্যন্ত বালিগঞ্জ থেকে নামখানা শাখায় আপ ও ডাউনে লাইনে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

তার জেরে এই রুটে ট্রেন চলাচল কিছুটা ব্যাহত হবে। অন্যদিকে, আগামী ২৪ জানুয়ারি সিঙ্গুর-নালিকুল শাখায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় বেশ কিছু লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।যে সমস্ত ট্রেনের রুট কাটছাঁট করা হয়েছে, তার মধ্যে ২২ জানুয়ারি ডাউন ৩৪৭৫৪ শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর লোকাল বারুইপুর পর্যন্ত যাবে। একইভাবে ২৩ জানুয়ারি ৩৪৭১১ লক্ষ্মীকান্তপুর-শিয়ালদহ লোকাল লক্ষ্মীকান্তপুরের বদলে বারুইপুর থেকে ছাড়বে।

এছাড়া ২৩ জানুয়ারি ৩৪৭১৯ লক্ষ্মীকান্তপুর-শিয়ালদা লোকাল সকাল পৌনে ৬টার বদলে সকাল সাড়ে ৬টায় ছাড়বনে। একইভাবে ৩৪৭২১ লক্ষ্মীকান্তপুর-শিয়ালদহ লোকাল সকাল সাড়ে ৬টার পর সকাল পৌনে ৬টায় ছাড়বে। সবমিলিয়ে, লক্ষ্মীকান্তপুর শাখায় ৫৮টি ইএমইউ লোকালের মধ্যে মাত্র ৫টি ইএমইউ লোকাল বাতিল করা হচ্ছে এবং মাত্র ৪টি ইএমইউ লোকালের রুট কমানো হয়েছে।

Related Articles

Back to top button
error: Content is protected !!