খেলা

আমি পন্তকে নিয়ে ডাগআউটে বসতে চাই : পন্টিং

সংবাদ সংস্থা: ঋষভ পন্ত সম্প্রতি একটি ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন। এই কারণে তিনি গুরুতর আহত হয়েছেন। পন্তের কব্জি, হাঁটু ও পায়ে মারাত্মক চোট লেগেছে। একই সময়ে, এই গাড়ি দুর্ঘটনার কারণে, পন্ত আইপিএল ২০২৩-এর অংশ হবেন না। তাদের পুনরুদ্ধার করতে কমপক্ষে এক বছর সময় লাগবে। এমন পরিস্থিতিতে তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসও বড় ধাক্কা খেয়েছে।

কারণ ঋষব পন্ত শুধু দলের অধিনায়কই নয়, সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়ও। এমন পরিস্থিতিতে এবার ঋষভ পন্তকে নিয়ে বড়সড় মন্তব্য করলেন দিল্লি ক্যাপিটলসের প্রধান কোচ রিকি পন্টিং।রিকি পন্টিং গত পাঁচ বছর ধরে হেড কোচ হিসাবে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত রয়েছেন। তাঁর কোচিং-এ দিল্লি ক্যাপিটলসের কর্মক্ষমতা সকলের সামনে এসেছে। শুধু তাই নয়, ২০২০ সালে পন্টিংয়ের কোচিং-এ দিল্লি ক্যাপিটস প্রথমবার আইপিএল ফাইনাল খেলেছিল।পন্টিং চান যে পন্ত যেন শীঘ্রই মাঠে ফিরে আসেন।

আইসিসির ওয়েবে পান্তের সম্বন্ধে তিনি বলেছেন, ‘আমি পন্তকে খুব পছন্দ করি, আমি কয়েকদিন আগে তাঁর সঙ্গে ফোনে কথা বলেছিলাম। আমি আশা করি সে শীঘ্রই ফিরে আসবে।’ রিকি পন্টিং তাঁর বিবৃতিতে আরও উল্লেখ করেছেন যে তিনি সপ্তাহের প্রতিটি দিন পন্তকে নিজের ডাগআউটে দেখতে চান। তিনি বিশ্বাস করেন যে দলে ঋষভের উপস্থিতি সকলকে অনেক প্রভাবিত করবে।

Related Articles

Back to top button
error: Content is protected !!