Wednesday, April 24, 2024
spot_img
Homeরাজ্যট্রেনের মধ্যে বৃহন্নলাদের অশ্লীলতা, গ্রেফতার

ট্রেনের মধ্যে বৃহন্নলাদের অশ্লীলতা, গ্রেফতার

স্টাফ রিপোর্টার: ট্রেনে বৃহন্নলাদের উৎপাতে বিরক্ত যাত্রীরা। তাদের সেই দৌরাত্ম্য ও অশ্লীলতার ছবি তুলে রেল বোর্ডে পাঠিয়ে দিয়েছিলেন কৃষ্ণনগর থেকে লালগোলাগামী ট্রেনের যাত্রীরা।সেই ভিডিও দেখে এক ঘণ্টার মধ্যে ওই বৃহন্নলাদের গ্রেফতার করার নির্দেশ দেন আরপিএফকে। সেই নির্দিশ পেয়ে দুই বৃহন্নলাকে কৃ্ষ্ণনগর স্টেশন থেকে গ্রেফতার করল রেল পুলিশ।

ট্রেনের মধ্যে বৃহন্নলাদের অশ্লীলতা, গ্রেফতার

জানা গিয়েছে, যাত্রীদের তোলা সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে কৎসিৎ অঙ্গভঙ্গি করার পাশাপাশি ভিড়ের মধ্যেই শরীরের পোশাক খুলে ফেলতে দেখা যাচ্ছে বৃহন্নলাদের। পুরো ঘটনার ভিডিয়ো তুলে যাত্রীরা রেল বোর্ডে পাঠিয়ে দেন। যা দেখে পূর্ব রেলের পুলিশকে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয় রেল বোর্ড থেকে।

ট্রেনের মধ্যে বৃহন্নলাদের অশ্লীলতা, গ্রেফতার

নির্দেশ পেয়ে একাধিক ভাগে ভাগে হয়ে বিভিন্ন স্টেশনে হানা দেয়। সেই সময় ডাউন ট্রেনে কৃষ্ণনগরে ফিরে আসে দুই বৃহন্নলা। তাদের সেখানে থেকে গ্রেফতার করে আরপিএফ। এ বিষয়ে পূর্ব রেল পুলিশের আইজি পরম শিব বলেন, ‘পুজোর সময় থেকে গত কয়েক মাস ধরে বৃহন্নলাদের অত্যাচার নিয়ে রেল মদত অ্যাপে প্রচুর অভিযোগ আসছিল।

ট্রেনের মধ্যে বৃহন্নলাদের অশ্লীলতা, গ্রেফতার

লোকাল ও দূরপাল্লার ট্রেনে হানা দিয়ে ডিসেম্বর মাসেই ১১৭জনকে গ্রেফতার করা হয়েছে। তার পর থেকে অত্যাচার কিছুটা হলেও কমেছে। এই ধরনের কোনও আচারণ আমরা বরদাস্ত করব না।’

Most Popular