Monday, April 15, 2024
spot_img
Homeরাজ্যতৃণমূলকে ধরতে হবে না, বিজেপি জিতলে আমিই পাকা বাড়ি করে দেব: মিঠুন

তৃণমূলকে ধরতে হবে না, বিজেপি জিতলে আমিই পাকা বাড়ি করে দেব: মিঠুন

স্টাফ রিপোর্টার: পঞ্চায়েতের আগে ফের বঙ্গ রাজনীতির ময়দানে জমিয়ে ব্যাট করতে নামলেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। বুধবার দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর সোনাখালিতে সভা করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুদার এবং বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। ছিলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালও। ‘দুর্নীতি মুক্ত পঞ্চায়েত গড়া’ এবং আবাস যোজনার ‘দুর্নীতি’র প্রতিবাদে প্রায় এক কিলোমিটার পদযাত্রা করেন মিঠুন।

তৃণমূলকে ধরতে হবে না, বিজেপি জিতলে আমিই পাকা বাড়ি করে দেব: মিঠুন

এদিনের মিছিল শেষে সভা থেকেই তিনি জানান, ‘‘যদি না মরে যাই, যাঁদের যাঁদের কাঁচা বাড়ি আছে, তাঁদের পাকা বাড়ি আমিই করে দেব। প্রধানমন্ত্রী আবাস যোজনাতেই হবে। তার জন্য কাউকে বিজেপি হতে হবে না। কোনও নেতার ঘনিষ্ঠও হতে হবে না।’’জানালেন, লোকসভা নয়, পঞ্চায়েত ভোটে বিজেপির জয় হলে পাকা বাড়ির ব্যবস্থা তিনিই করে দেবেন।সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়েও মন্তব্য করতে শোনা যায় মিঠুনকে।

তৃণমূলকে ধরতে হবে না, বিজেপি জিতলে আমিই পাকা বাড়ি করে দেব: মিঠুন

তিনি অভিযোগ করেন, সিএএ নিয়ে সাধারণ মানুষকে ভয় দেখাচ্ছে রাজ্যের শাসকদল। মিঠুন বলেন, ‘‘ আসল ভোটার ও আধার কার্ড থাকলে নাকে তেল দিয়ে ঘুমিয়ে পড়ুন। তাঁদের নাগরিকত্বের বিষয় নিয়ে কোনও চিন্তা নেই।’’ মিঠুনের কথার রেশ ধরে সুকান্তও বলেন, ‘‘ভারতের মানুষ ভারতেই থাকবেন। কেউ তাঁদের নাগরিকত্ব কেড়ে নিতে পারবে না।’’

Most Popular