Sunday, April 14, 2024
spot_img
Homeজেলাবিজেপির বুথ সভাপতির ওপর হামলার প্রতিবাদে মিছিল ও সভা নামখানায়

বিজেপির বুথ সভাপতির ওপর হামলার প্রতিবাদে মিছিল ও সভা নামখানায়

বিশ্ব সমাচার, নামখানা: বিজেপির বুথ সভাপতি বিকাশ ভুঁইয়ার ওপর হামলার প্রতিবাদে মিছিল ও সভা হল দক্ষিণ ২৪ পরগনার নামখানা ব্লকের দক্ষিণ দুর্গাপুর টেকার বাজারে। দক্ষিণ দুর্গাপুর বাগডাঙা খেয়াঘাট থেকে টেকার বাজার পর্যন্ত প্রতিবাদ মিছিল হয়। পরে টেকার বাজারে একটি প্রতিবাদ সভা হয়। মিছিলে শতাধিক বিজেপির কর্মী পা মেলান। এদিন প্রতিবাদ সভা থেকে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগেন বিজেপি নেতারা।

বিজেপির বুথ সভাপতির ওপর হামলার প্রতিবাদে মিছিল ও সভা নামখানায়

পাশাপাশি বুথ সভাপতির ওপর আক্রমণের ঘটনাকে তীব্র ধিক্কার জানান। এ বিষয়ে বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলার সাগর মণ্ডল পাঁচের সভাপতি অনুপ সামন্ত বলেন, গত ৩ জানুয়ারি দক্ষিণ দুর্গাপুর ২২৭ নম্বর বুথের বিজেপির বুথ সভাপতি বিকাশ ভুঁইয়ার বাড়িতে চড়াও হয় জেহাদি গোষ্ঠীর দুষ্কৃতীরা। সেই সময় বাড়িতে ছিলেন না বিকাশ। খবর পাওয়া মাত্র বাড়ি ফিরছিলেন বিকাশ। কিন্তু বাড়ি পৌঁছনোর আগেই দুষ্কৃতীরা বিকাশের ওপর আক্রমণ করে। কোনও রকমে প্রাণে বাঁচেন বিকাশ।

বিজেপির বুথ সভাপতির ওপর হামলার প্রতিবাদে মিছিল ও সভা নামখানায়

এ বিষয়ে নামখানা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তারই প্রতিবাদে মিছিল ও প্রতিবাদ সভা হল। এভাবে ভয় দেখিয়ে বিজেপি কর্মীকে কোনও দিন রোখা যায়নি ও যাবে না। এদিনের সভায় উপস্থিত ছিলেন বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলার যুব মোর্চার সভাপতি বিপ্লব নায়েক, বিজেপির নামখানা ব্লক ইনচার্জ রাজনারায়ণ দাস প্রমুখ।

Most Popular