Friday, April 19, 2024
spot_img
HomeUncategorizedএক ম্যাচে ৩৫ গোল দিয়ে রেকর্ড জয় ইস্টবেঙ্গলের

এক ম্যাচে ৩৫ গোল দিয়ে রেকর্ড জয় ইস্টবেঙ্গলের

স্টাফ রিপোর্টার: একটা-দুটো নয়, ৩৫টা গোল! ইস্টবেঙ্গলের মাঠে চতুর্থ কন্যাশ্রী কাপের ম্যাচে মঙ্গলবার মুখোমুখি হয়েছিল ইমামি ইস্টবেঙ্গল ও বেহালা ঐক্য সম্মিলনী।এই ম্যাচে রেকর্ড গড়ে জিতেছে ইস্টবেঙ্গল। কারণ, এক-দুই গোল নয়, বেহালা ঐক্য সম্মিলনীকে গুনে গুনে মোট ৩৫টি গোল দিয়েছে ইমামি ইস্টবেঙ্গলের মেয়েরা।আইএফএ-র পক্ষ থেকে জানানো হয়েছে, আইএফএ আয়োজিত মহিলাদের টুর্নামেন্টে এই বিশাল বড় ব্যবধানে জয় একটা বিরাট রেকর্ড।

এক ম্যাচে ৩৫ গোল দিয়ে রেকর্ড জয় ইস্টবেঙ্গলের

চোখের পলক পড়তে না পড়তে একের পর এক গোল দিয়েছেন লাল হলুদের মেয়েরা।ম্যাচের সময় যখন মাত্র ৩ মিনিট, তখন প্রথম গোল করেন গীতা দাস। সেই শুরু, এর পর প্রথমার্ধে মোট ১৮টি গোল হয়েছে।দ্বিতীয়ার্ধে আরও সব মিলিয়ে ১৭টি গোল করেছেন ইমামি ইস্টবেঙ্গলের মহিলা ফুটবলাররা।ইস্টবেঙ্গলের হয়ে সবচেয়ে বেশি গোল করেছেন কবিতা সোরেন (৬) ও মৌসুমি মুর্মু (৬)।

এক ম্যাচে ৩৫ গোল দিয়ে রেকর্ড জয় ইস্টবেঙ্গলের

৫টি করে গোল করেছেন দেবলীনা ভট্টাচার্য ও গীতা দাস। সুস্মিতা বর্ধন করেন ৪টি গোল। ঐশ্বরিয়া জাগতাপ মোট ৩ বার বেহালার জাল কাঁপান। সুলঞ্জনা রাউল ও তনুশ্রী ওরাও ২টি করে গোল করেন। পিয়ালি কড়া ও বিরশী ওরাও করেন ১টি করে গোল।এমন ফলাফল নিয়ে অনেকে আবার মস্করাও করলেন। তাঁদের দাবি, কন্যাশ্রী কোনও নামজাদা টুর্নামেন্ট নয়। তার উপর যে দলের বিরুদ্ধে খেললে ইস্টবেঙ্গল তাদের নিজস্ব লোগো পর্যন্ত নেই।

এক ম্যাচে ৩৫ গোল দিয়ে রেকর্ড জয় ইস্টবেঙ্গলের

এমন অখ্যাত টুর্নামেন্টে অনামী দলের বিরুদ্ধে এত গোল করে আখেরে কোনও লাভ নেই। এতে ইস্টবেঙ্গলের সার্বিক খেলার কোনও উন্নতি হবে না।নিন্দুকদের অবশ্য পাল্টা দিলেন অনেকেই। তাঁদের পাল্টা দাবি, পাড়ার টুর্নামেন্ট হলেও কোনও দল ৩৫টা গোল দিলে সেই দলের ফুটবলারদের সম্মান প্রাপ্য। ৩৫টা গোল ঠাট্টার বিষয় নয় মোটেও।

Most Popular