Friday, May 24, 2024
spot_img
spot_img
Homeরাজ্যহোমগার্ড নিয়োগে দুর্নীতির অভিযোগ শুভেন্দুর,কটাক্ষ তৃণমূলের

হোমগার্ড নিয়োগে দুর্নীতির অভিযোগ শুভেন্দুর,কটাক্ষ তৃণমূলের

স্টাফ রিপোর্টার: শিক্ষক নিয়োগ দুর্নীতির মধ্যে ফের নিয়োগ দুর্নীতির অভিযোগে সরব রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী।সোমবার একটি টুইট করেন শুভেন্দু অধিকারী। ওই টুইটে হোমগার্ড নিয়োগে দুর্নীতির অভিযোগে সুর চড়ান। রাজ্যের বিরোধী দলনেতার দাবি, ‘ ৬ মাসের জন্য দৈনিক ৫৬৫ টাকায় কয়েক হাজার অস্থায়ী হোমগার্ড নিয়োগ করছে রাজ্য স্বরাষ্ট্র দফতর।

হোমগার্ড নিয়োগে দুর্নীতির অভিযোগ শুভেন্দুর,কটাক্ষ তৃণমূলের

কোনও ঘোষণা ছাড়াই পঞ্চায়েত ভোটের আগে চলছে নিয়োগ। তৃণমূল ক্যাডারদের পঞ্চায়েত ভোটের আগে কাজে লাগানো হচ্ছে। নয়তো, ঘুষের বিনিময়ে এই সমস্ত পদ বিক্রি করা হচ্ছে।’ একাধিক প্রশ্নও তোলেন শুভেন্দু। তাঁর প্রশ্ন, কোনও বিজ্ঞপ্তি প্রকাশ না হলে ইতিমধ্যে যারা এই পদের জন্য নির্বাচিত হয়েছেন, তাঁরা খবর পেলেন কীভাবে? স্বরাষ্ট্রদপ্তর কি এই নিয়োগের প্রক্রিয়া সম্পর্ক কোনও তথ্য দিতে পারবে? ইচ্ছামতো বাছাই করে নিয়োগ দেওয়া উচিত? কে হোমগার্ড বাছাই করল?

হোমগার্ড নিয়োগে দুর্নীতির অভিযোগ শুভেন্দুর,কটাক্ষ তৃণমূলের

তাদের যোগ্যতা কী?পালটা বিজেপি বিধায়ককে কটাক্ষ করেছে তৃণমূল। রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “আমাদের যা সিস্টেম তাতে প্রত্যেক বছর ভোট থাকে। তাহলে তো কোনও কাজ করা যাবে না, যদি মনে হয় ওখানে ভোট আছে। এটা তো প্রশাসনের বিষয়। ওদের মনে হলে আদালতে যান। ওরা চান না নিয়োগ হোক। ধরনা মঞ্চে গিয়ে নিয়োগ বাধা দিতে চান। মানসিক হতাশা থেকে এসব বলছে।”

Most Popular

error: Content is protected !!