Thursday, May 23, 2024
spot_img
spot_img
Homeরাজ্য'সিপিএমের সবাই খারাপ নয়, বামপন্থী হিন্দু ভোটে আমি জিতেছি': শুভেন্দু

‘সিপিএমের সবাই খারাপ নয়, বামপন্থী হিন্দু ভোটে আমি জিতেছি’: শুভেন্দু

স্টাফ রিপোর্টার: শনিবার নন্দীগ্রাম দিবসে ভাঙাবেড়িয়া থেকে আবারও নতুন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।এদিন নন্দীগ্রামের ভাঙাবেড়িয়ায় শহিদ বেদিতে মাল্যদান করেন শুভেন্দু অধিকারী। আবাস যোজনায় দুর্নীতি ইস্যু নিয়ে সুর চড়ান। বলেন, “পাকা বাড়ি থাকা সত্ত্বেও যদি আবাস যোজনার টাকা নিয়ে থাকেন তা ফেরত দিন। আবাস যোজনায় যারা টাকা নিয়েছে তাদের থেকে ফেরাবই।

'সিপিএমের সবাই খারাপ নয়, বামপন্থী হিন্দু ভোটে আমি জিতেছি': শুভেন্দু

মালদহ, পূর্ব মেদিনীপুরে কেন্দ্রীয় প্রতিনিধি দল এসেছে। আমার, বিরোধী দলনেতার অভিযোগে এসেছে। আগামী সপ্তাহে আরও ১৫টি জেলায় টিম আসবে। অঞ্চল, ব্লক, গ্রাম পঞ্চায়েতে চোরেদের চিহ্নিত করতে না পারলে আমার নাম শুভেন্দু অধিকারী নয়।” এছাড়াও এদিন ২০২১ সালের বিধানসভা ভোটে জয়ী তৃণমূলত্যাগী শুভেন্দু সেই নন্দীগ্রামের শহিদ দিবসের অনুষ্ঠান থেকে ‘স্বীকার’ করে নিলেন, তিনি জিতেছেন ‘বামপন্থী হিন্দুদের’ জন্য।

'সিপিএমের সবাই খারাপ নয়, বামপন্থী হিন্দু ভোটে আমি জিতেছি': শুভেন্দু

নন্দীগ্রামে দাঁড়িয়ে শুভেন্দুর আক্রমণ, ‘‘উনি দিদি থেকে দিদিমা হয়ে যেতেন, যদি না নন্দীগ্রাম থাকত।’’ তাঁর পরে তাঁর সংযুক্তি, ‘‘এদের থেকে (তৃণমূল) অনেক বেশি শক্তিশালী ছিল সিপিএম। অনেক বেশি ক্ষমতা ছিল বামফ্রন্ট সরকারের। বামপন্থীরা সবাই খারাপ নন। আমাদের সঙ্গে প্রচুর বামপন্থী এসেছেন। নন্দীগ্রামে একটা বড় অংশ যাঁরা হিন্দু, তাঁরা ভোট দিয়েছেন বলে আমি জিতেছি। আমি তা অকপটে স্বীকার করি।’’

Most Popular

error: Content is protected !!