Friday, March 29, 2024
HomeUncategorizedচোট সারিয়ে ভারতীয় দলে ফিরলেন যশপ্রীত বুমরা

চোট সারিয়ে ভারতীয় দলে ফিরলেন যশপ্রীত বুমরা

সংবাদ সংস্থা : অবশেষে চোট সারিয়ে জাতীয় দলে ফিরলেন যশপ্রীত বুমরা।মঙ্গলবার বুমরার দলে ফেরার খবর ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। আগের বছর সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ ম্যাচের পর চোটের জন্য দল থেকে ছিটকে যান বুম বুম। পিঠের চোটের জন্য বিশ্বকাপও খেলতে পারেননি। নিউজিল্যান্ড এবং বাংলাদেশ সিরিজেও খেলতে পারেননি। দীর্ঘ তিন মাস মাঠের বাইরে থাকতে হয়।

চোট সারিয়ে ভারতীয় দলে ফিরলেন যশপ্রীত বুমরা

কিন্তু শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজ শুরুর দিন নাটকীয়ভাবে বুমরাকে দলে ফেরানো হল। বিসিসিআই তাঁদের বিবৃতিতে লিখেছে, ‘২০২২ সালের সেপ্টেম্বর থেকে ক্রিকেটের বাইরে বুমরা। পিঠের চোটের জন্য টি-২০ বিশ্বকাপ থেকেও ছিটকে গিয়েছিলেন। রিহ্যাবের পর তাঁকে ম্যাচ ফিট ঘোষণা করেছে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি। বোর্ডের নির্বাচন কমিটি তাঁকে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজের দলে অন্তর্ভুক্ত করেছে।’

চোট সারিয়ে ভারতীয় দলে ফিরলেন যশপ্রীত বুমরা

শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজের জন্য রোহিত শর্মার নেতৃত্বাধীন ১৬ জনের দল ঘোষণা করা হয়েছিল ২৭ ডিসেম্বর। তবে সেই দলে কোনও পরিবর্তন করা হয়নি। ১৭তম সদস্য হিসেবে বুমরাকে নেওয়া হল। দীর্ঘদিন পিঠের চোট নিয়ে ভুগছিলেন। বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে রিহ্যাব চলছিল। এনসিএ বুমরাকে ফিট ঘোষণা করায় আর মাঠে নামায় কোনও বাধা রইল না।

Most Popular