Saturday, March 2, 2024
Homeজেলাভাঙড় বইমেলা শুরু হচ্ছে কাল থেকে

ভাঙড় বইমেলা শুরু হচ্ছে কাল থেকে

সত্যজিৎ মণ্ডল, ভাঙড়: ভাঙড়ের সাধারণ মানুষের আবেগ ভাঙড় বইমেলা, যার সূচনা হবে ৪ জানুয়ারি। মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে এমনটিই জানালেন ক্যানিং পূর্বের বিধায়ক তথা ভাঙড় বইমেলা কমিটির চেয়ারম্যান সওকত মোল্লা। তিনি জানান, বুধবার ষষ্ঠ বইমেলার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন হবে ভাঙড় মহাবিদ্যালয় প্রাঙ্গণে। উদ্বোধন করবেন বিশিষ্ট কথাসাহিত্যিক সৈয়দ হাসমত জালাল।

ভাঙড় বইমেলা শুরু হচ্ছে কাল থেকে

থাকবেন কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি প্রণবকুমার চট্টোপাধ্যায়, রাজ্যের মন্ত্রী রথীন ঘোষ সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিত্ব।এবারের বইমেলায় থাকছে মোট ৩০টি প্রকাশনা, ১০টি লিটল ম্যাগাজিনের স্টল, মূল মঞ্চের পাশাপাশি মুক্তমঞ্চ, ফুড স্টল প্রভৃতি। সাংস্কৃতিক অনুষ্ঠানের আড়ম্বরে যাতে বইপ্রেমী ও পুস্তক বিক্রেতাদের বিঘ্ন না ঘটে, তার জন্য যাবতীয় ব্যবস্থা থাকবে বলে সওকত জানান।

ভাঙড় বইমেলা শুরু হচ্ছে কাল থেকে

যানযটের কথা মাথায় রেখে পুলিশ-প্রশাসনের পাশাপাশি সিভিল সিকিউরিটির উপর জোর দেওয়া হয়েছে বলেও তিনি জানান। এদিন অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাঙড় ১ ও ভাঙড় ২ ব্লকের বিডিও, ভাঙড় থানার আইসি, কাশীপুর থানার ওসি সহ এলাকার জনপ্রতিনিধি ও বইমেলা কমিটির সদস্যরা। মেলা প্রাঙ্গণের প্রস্তুতি ঘুরে দেখার পর সদস্যরা বইমেলায় সাধারণের উপস্থিতির আহ্বান জানিয়েছেন।

Most Popular

error: Content is protected !!