Thursday, February 29, 2024
Homeজেলাপাথরপ্রতিমার কংগ্রেস নেতা প্রয়াত

পাথরপ্রতিমার কংগ্রেস নেতা প্রয়াত

রবীন্দ্রনাথ সামন্ত, পাথরপ্রতিমা: সোমবার প্রয়াত হলেন পাথরপ্রতিমা ব্লক কংগ্রেসের প্রাক্তন সাধারণ সম্পাদক সত্যরঞ্জন সাহু। বয়স ৭৮ বছর। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান বলে দলীয় সূত্রে জানা গিয়েছে। প্রয়াত কংগ্রেস নেতার বাড়ি পাথরপ্রতিমা দুর্বাচটি গ্রাম পঞ্চায়েতের কামদেবনগর গ্রামে। প্রয়াত নেতাকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন পাথরপ্রতিমা ব্লক কংগ্রেসের সভাপতি শুভ্রাংশুশেখর নায়েক, দুর্বাচটি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তথা প্রদেশ কংগ্রেসের সদস্য শুকদেব বেরা,

পাথরপ্রতিমার কংগ্রেস নেতা প্রয়াত

পাথরপ্রতিমা পঞ্চায়েত সমিতির সদস্য দুলাল মণ্ডল, শিক্ষক নেতা মানসকুমার শাসমল, সিপিআইএম নেতা দীনেশ পাহাড়ি, রতন মিশ্র সহ কংগ্রেসের অন্যান্য নেতৃত্ব। সত্যরঞ্জনবাবু কলেজজীবন থেকে জাতীয় কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন। তিনি কাকদ্বীপের মৃণালনগর রাখাল বিদ্যামন্দিরের সহকারী শিক্ষক ছিলেন। দুর্বাচটি জাতীয় কংগ্রেসর অঞ্চল সভাপতি ছিলেন। পাশাপাশি ব্লক জাতীয় কংগ্রেসের নেতা হিসেবে পরিচিত ছিলেন।

পাথরপ্রতিমার কংগ্রেস নেতা প্রয়াত

দুর্বাচটি অঞ্চল জাতীয় কংগ্রেসের সভাপতি শুকদেব বেরা জানান, সত্যরঞ্জন দাস ছিলেন আমাদের অভিভাবক। সম্প্রতি জাতীয় কংগ্রেসের পাহাড় থেকে সাগর পদযাত্রার কর্মসূচিতে অধীররঞ্জন চৌধুরির সঙ্গে পাথরপ্রতিমা থেকে কাকদ্বীপ পর্যন্ত পায়ে হেঁটে কংগ্রেসের কর্মসূচিতে অংশগ্রহণ করেছিলেন। প্রয়াত নেতার পরিবারের প্রতি সমবেদনা জানানো হয় প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে।

Most Popular

error: Content is protected !!