Thursday, May 23, 2024
spot_img
spot_img
Homeজেলাজীবনতলায় আগ্নেয়াস্ত্র সহ কার্তুজ উদ্ধার, গ্রেফতার ৩

জীবনতলায় আগ্নেয়াস্ত্র সহ কার্তুজ উদ্ধার, গ্রেফতার ৩

বান্টি মুখার্জি, জীবনতলা: পুলিশের নাকাতল্লাশিতে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র সহ বেশ কয়েক রাউন্ড কার্তুজ। এই ঘটনায গ্রেফতার করা হয়েছে তিন ব্যক্তিকে। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, পুলিশ ঘুটিয়ারি শরিফের কাঠপোলের কাছে একটি মোটরসাইকেলকে আটকায়। সেই মোটরসাইকেলে থাকা রাহুলকুমার মিশ্র, সাহিল শেখ এবং সনু দেওয়ানকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের গাড়িতেও চালানো হয় তল্লাশি।

জীবনতলায় আগ্নেয়াস্ত্র সহ কার্তুজ উদ্ধার, গ্রেফতার ৩

তল্লাশির সময় উদ্ধার করা হয় তিনটি আগ্নেয়াস্ত্র ও ১১ রাউন্ড গুলি। রাহুলকুমার মিশ্রর বাড়ি বিহারের সমস্তিপুর এলাকায়। অন্যদিকে, সাহিল শেখ এবং সনু দেওয়ানের বাড়ি জীবনতলা থানার ঘুটিয়ারি শরিফের মাকালতলা এলাকায়। ধৃতদের কাছ থেকে গুলি ও আগ্নেয়াস্ত্র ছাড়াও চারটি দুই হাজার টাকার জাল নোট, দু’টি একশো টাকার জাল নোট উদ্ধার হয়েছে।

জীবনতলায় আগ্নেয়াস্ত্র সহ কার্তুজ উদ্ধার, গ্রেফতার ৩

অন্যদিকে, দু’টি চোরাই ল্যাপটপ, তিনটি মোবাইল ফোন এবং একটি রয়েল এনফিল্ড কোম্পানির মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে এই যুবকদের কাছ থেকে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে রাহুলকুমার মিশ্র বিহারের মুঙ্গের থেকে অস্ত্র এনে ওই দুই যুবককে সরবরাহ করেছিল। এর আগেও বেশ কয়েকবার সে আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ সরবরাহ করেছে ঘুটিয়ারি শরিফ এলাকাতে। ধৃতদের বিরুদ্ধে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে জীবনতলা থানার পুলিশ।

Most Popular

error: Content is protected !!