Sunday, April 14, 2024
spot_img
Homeজেলাগভীর সমুদ্রে ডুবে যাওয়া জাহাজের যন্ত্রাংশ চুরি, ধৃত ৮

গভীর সমুদ্রে ডুবে যাওয়া জাহাজের যন্ত্রাংশ চুরি, ধৃত ৮

অমিত মণ্ডল ও রবীন্দ্রনাথ মণ্ডল, ফ্রেজারগঞ্জ: বঙ্গোপসাগরে ডুবন্ত জাহাজের যন্ত্রাংশ সহ একাধিক মূল্যবান জিনিসপত্র চুরির ঘটনার সঙ্গে যুক্ত আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, রাতের অন্ধকারে গভীর সমুদ্রে জলের তলায় ডুবুরি নামিয়ে ডুবন্ত জাহাজ থেকে লোহার পাত সহ ধাতব যন্ত্রাংশ চুরি করত অসাধুচক্রের লোকজন। সোমবার সুন্দরবন পুলিশ জেলার এনফোর্সমেন্ট ব্রাঞ্চের আধিকারিকরা গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালান।

গভীর সমুদ্রে ডুবে যাওয়া জাহাজের যন্ত্রাংশ চুরি, ধৃত ৮

এনফোর্সমেন্ট ব্রাঞ্চের দুই আধিকারিক ও ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার ওসি শুভেন্দুচন্দ্র দাসের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী অভিযান চালিয়ে ফ্রেজারগঞ্জ মৎস্য বন্দরের কাছ থেকে একটি ট্রলার সহ আটজনকে গ্রেফতার করে। ধৃত ব্যক্তিদের নাম শেখ জাভেদ আলি, কালু শেখ আলি মোল্লা, শশাঙ্ক দেবনাথ, শেখ আব্দুল রহমান, বুদ্ধদেব দেবনাথ, সনাতন দলপতি, তৌহিদ মোল্লা, নগেন বেরা।

গভীর সমুদ্রে ডুবে যাওয়া জাহাজের যন্ত্রাংশ চুরি, ধৃত ৮

ধৃতদের সকলের বাড়ি নামখানা এলাকায়। অভিযুক্তদের গ্রেফতারের পাশাপাশি একটি ট্রলার বাজেয়াপ্ত করে পুলিশ। ধৃতদের গ্রেপ্তার করার পর মঙ্গলবার কাকদ্বীপ আদালতে তোলা হলে বিচারক জাভেদ শেখ এবং কালু শেখকে পাঁচদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। বাকি ছ’জনের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Most Popular