Thursday, March 28, 2024
Homeজেলানামখানায় সিপিআইএম ছেড়ে ২৫টি পরিবারের যোগদান তৃণমূলে

নামখানায় সিপিআইএম ছেড়ে ২৫টি পরিবারের যোগদান তৃণমূলে

অমিত মণ্ডল ও রবীন্দ্রনাথ মণ্ডল, ফ্রেজারগঞ্জ: ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনের আগে রাজনৈতিক তরজা শুরু নামখানায়। কোথাও তৃণমূল ছেড়ে সিপিআইএম কিংবা বিজেপিতে যোগদান করছেন তৃণমূল কর্মী থেকে বুথ সভাপতি। আবার কোথাও দেখা যাচ্ছে, সিপিআইএম এবং বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান বিজেপি এবং সিপিএম নেতা-কর্মীদের। পয়লা জানুয়ারি ছিল তৃণমূলের প্রতিষ্ঠা দিবস।

নামখানায় সিপিআইএম ছেড়ে ২৫টি পরিবারের যোগদান তৃণমূলে

আর এই দিন সিপিআইএমে ভাঙন দেখা গেল ফ্রেজারগঞ্জে। সিপিআইএম ছেড়ে ফ্রেজারগঞ্জের ২৭৯ নম্বর বুথের প্রায় ২৫টি পরিবার তৃণমূলে যোগদান করল। রবিবার সন্ধ্যায় এই যোগদান সভা অনুষ্ঠিত হয় ফ্রেজারগঞ্জের ২৭৯ নম্বর বুথের তৃণমূলের দলীয় কার্যালয়ে।কয়েকদিন আগেই ওই ২৭৯ নম্বর বুথ এলাকায় প্রায় ৩০টি বামপন্থী ও বিজেপি পরিবার তৃণমূলে যোগদান করেছিল।

নামখানায় সিপিআইএম ছেড়ে ২৫টি পরিবারের যোগদান তৃণমূলে

আবার বছরের প্রথম দিনে অর্থাৎ তৃণমূলের প্রতিষ্ঠা দিবসের দিন ২৫টি বামপন্থী পরিবার তৃণমূলে যোগদান করল। এ বিষয়ে তৃণমূল নেতা শ্রীদাম মণ্ডল এবং নীলকন্ঠ বর্মন বলেন, মানুষ উন্নয়নের হাত ধরেই তৃণমূলে যোগদান করছে। ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনের আগে ফ্রেজারগঞ্জে আরও বড় চমক অপেক্ষা করছে বলে জানান তৃণমূল নেতা শ্রীদামবাবু। তিনি এও জানান, ২৭৯ নম্বর বুথে পঞ্চায়েত নির্বাচনে দু’শোরও বেশি ভোটে জয়ী হবে তৃণমূল।

Most Popular