Tuesday, April 23, 2024
spot_img
Homeজেলাবকখালীতে পিকনিক করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পর্যটকদের দুটি গাড়ি

বকখালীতে পিকনিক করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পর্যটকদের দুটি গাড়ি

অমিত মন্ডল ও রবীন্দ্রনাথ মন্ডল; নামখানা:বকখালীতে পিকনিক করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ল দুটি পর্যটকের গাড়ি। রবিবার সন্ধ্যা নাগাদ ঘটনাটি ঘটেছে, নামখানা ব্লকের ৫ মাইল বাসস্টপেজ এবং ছ মাইল বাস স্টপেজের মাঝামাঝি।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বকখালীতে পিকনিক করার পরেই বাড়ি ফিরছিল একটি লরি। লরিটিকে ওভারটেক করতে গিয়ে লরির সাইডে ধাক্কা লাগে একটি ছোট চার চাকা প্রাইভেট গাড়ি।

বকখালীতে পিকনিক করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পর্যটকদের দুটি গাড়ি

লরিতে মোট ২৫ জন ছিল বলে জানা গিয়েছে। পাশাপাশি ছোট প্রাইভেট গাড়িটিতে মোট চারজন ছিল বলে পুলিশ সূত্রে খবর। লরিটিকে অভারটেক করতে গিয়ে সাইটে ধাক্কা মারার পরেই দুর্ঘটনার কবলে পড়ে দুটি গাড়ি। লরিটি পাশে থাকা একটি নয়ানজুলিতে উল্টে যায়। পাশাপাশি প্রাইভেট কারটি একটি রাস্তার পাশে থাকা পিলারে গিয়ে ধাক্কা মারে।

বকখালীতে পিকনিক করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পর্যটকদের দুটি গাড়ি

ঘটনাস্থলে স্থানীয় বাসিন্দারা এসে লরিতে থাকা ২৫ জন এবং প্রাইভেট কারটিতে থাকা চারজনকে উদ্ধার করে। যদিও এই ঘটনায় সেই ভাবে কারো কিছু হয়নি। এই ঘটনার জেরে কিছুক্ষণ যানজটের সৃষ্টি হলেও নামখানা থানার হস্তক্ষেপে তা কিছুক্ষণের মধ্যে উঠে যায়। দুর্ঘটনার কবলে পড়া পর্যটকদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার পরেই ছেড়ে দেওয়া হয়। তবে গাড়ি দুটিকে উদ্ধার করতে যথেষ্ট সময় লাগে পুলিশের। বকখালীতে পিকনিক করে বাড়ি ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নামখানা এলাকায়।

Most Popular