Sunday, April 14, 2024
spot_img
Homeরাজ্যমাধ্যমিক পরীক্ষার্থীকে ধর্ষণ করে খুনের অভিযোগ

মাধ্যমিক পরীক্ষার্থীকে ধর্ষণ করে খুনের অভিযোগ

স্টাফ রিপোর্টার: বর্ষবরণের রাতে দশম শ্রেণির ছাত্রীকে খুনের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, জলপাইগুড়ি জেলার পাহাড়পুর এলাকায়।পরিবারের অভিযোগ, শনিবার সন্ধ্যায় ছাত্রীটি বাড়িতে একা ছিল। পরিবারের সদস্যরা যখন বাড়িতে ফিরে আসেন, তখন ওই নাবালিকাকে উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন। পরিবারের সদস্যদের চিৎকারেই ছুটে আসেন প্রতিবেশীরা।

মাধ্যমিক পরীক্ষার্থীকে ধর্ষণ করে খুনের অভিযোগ

খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অভিযোগ, বাড়ি ফাঁকা থাকার সুযোগে প্রতিবেশী যুবক নাবালিকাকে ধর্ষণ করে প্রমাণ লোপাট করতে খুন করেছে বলে অভিযোগ। এই খবর চাউর হতেই রবিবার সকালে এলাকারই বাসিন্দা অভিযুক্তর বাড়িতে চড়াও হয় উত্তেজিত জনতা। ভাঙচুর চালানো হয় অভিযুক্তর বাড়িতে।

মাধ্যমিক পরীক্ষার্থীকে ধর্ষণ করে খুনের অভিযোগ

এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিযোগের ভিত্তিতে এক অভিযুক্তকে আটক করেছে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।ওই যুবকের সঙ্গে কিশোরীর কোনও সম্পর্ক ছিল কি না তা জানার চেষ্টা করছে তারা। আগেও অভিযুক্ত ওই কিশোরীকে উত্যক্ত করত কি না তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে কিশোরীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Most Popular