খেলা

পন্তের লিগামেন্টের চিকিৎসা করবে বিসিসিআইয়ের মেডিকেল টিম

সংবাদ সংস্থা : শুক্রবার সকালে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন ভারতীয় দলের তারকা ক্রিকেটার ঋষভ পন্ত। দুর্ঘটনার ভয়াবহতা এতটাই ছিল যে পুড়ে ছাই হয়ে যায় তার গাড়িটি। গুরুতর আহত অবস্থায় বর্তমানে দেরাদুনের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন পন্ত। তবে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, দেহের নরম পেশীগুলিতে আঘাত রয়েছে।

মস্তিষ্ক ও মেরুদন্ডের পরীক্ষা করা হয়েছে তবে আঘাত গুরুতর নয়। তবে তার ডান হাঁটুর লিগামেন্ট ছিড়ে গিয়েছে। ডান হাতের কব্জি গোড়ালি ও পায়ের পাতাতেও চোট রয়েছে। হাসপাতালের পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে মস্তিষ্ক ও স্পাইনাল কডে কোনও সমস্যা নেই।

তবে বেশ কিছু ক্ষত মেরামত করতে প্লাস্টিক সার্জারি করা হয়েছে।ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সূত্র মারফত জানা গিয়েছে, ঋষভের ছিঁড়ে যাওয়া লিগামেন্টের চিকিৎসা করবে বিসিসিআইয়ের মেডিকেল টিম। ইতিমধ্যেই বোর্ডের চিকিৎসক দল দেরাদুন হাসপাতালের ঋষভের চিকিৎসার দায়িত্বপ্রাপ্ত আধিকারিকদের সঙ্গে বৈঠকও করেছেন।

দেরাদুন হাসপাতালে উপস্থিত পন্থের পরিবারকে জানানো হয়েছে লিগামেন্টের চিকিৎসা করবে ভারতীয় বোর্ডের চিকিৎসকরা। হাসপাতাল থেকে তাঁকে ছাড়ার পর ঋষভকে পর্যবেক্ষণ করবেন বিসিসিসিআইয়েক চিকিৎসকরা। তারপরে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

Related Articles

Back to top button
error: Content is protected !!