Friday, April 19, 2024
spot_img
Homeজেলাসাগরে বিধ্বংসী আগুন, আহত ২

সাগরে বিধ্বংসী আগুন, আহত ২

বিশ্ব সমাচার সাগর : ঝালাই কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের জেরে গুরুতর আহত হলেন দুই কর্মী। ঘটনাটি ঘটেছে, দক্ষিণ ২৪ পরগনা জেলার সাগরের কালীবাজার এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটে নাগাদ একটি ঝালাই কারখানায় হঠাৎই বিস্ফোরণ হয়।

সাগরে বিধ্বংসী আগুন, আহত ২

এই বিস্ফোরণের জেরে দুই কর্মী গুরুতর জখম হন। সঙ্গে সঙ্গে তাঁদেরকে উদ্ধার করে সাগর গ্রামীন হাসপাতালে পাঠানো হয়। হাসপাতাল সূত্রে জানা যায়, একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে বিস্ফোরনের পর ভয়াবহ আগুনের আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

সাগরে বিধ্বংসী আগুন, আহত ২

স্থানীয় সূত্রে আরও জানা যায়, ঝালাই চলাকালীন গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। আগুন ছড়িয়ে পড়ে পুরো কারখানায়। তবে ওই ঝালাই দোকানের পাশে একটি পেট্রলপাম্প থাকায় এলাকাবাসী ও স্থানীয় ব্যবসায়ীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। খবর দেওয়া হয় দমকল বিভাগে। পরে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে ঘন্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

সাগরে বিধ্বংসী আগুন, আহত ২

যদিও পুরো কারখানাটি প্রায় ভস্মীভূত হয়ে গিয়েছে। তবে এই খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসেন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা, সাগরের বিডিও সুদীপ্ত মণ্ডল ও গঙ্গাসাগর কোস্টাল থানার ওসি সঞ্জয় দে।

Most Popular