Saturday, June 15, 2024
spot_img
spot_img
Homeজেলাশেষ হল দক্ষিণ ২৪ পরগনা ২৮তম জেলা বইমেলা

শেষ হল দক্ষিণ ২৪ পরগনা ২৮তম জেলা বইমেলা

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: ২৮ তম দক্ষিণ ২৪ পরগনা জেলা বইমেলা শেষ হল সোমবার। এবার এই বইমেলা হয়েছিল দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার অন্তর্গত বারুইপুর রেলমাঠে। উদ্বোধন হয়েছিল ২০ ডিসেম্বর। সাতদিন ব্যাপী এই বই মেলায় ৬৫টি বুকস্টল ছিল। কলকাতায় বিভিন্ন নামী প্রকাশনী এই বইমেলাতে অংশগ্রহণ করেছিল। বইমেলার উদ্বোধন করেছিলেন পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু।

শেষ হল দক্ষিণ ২৪ পরগনা ২৮তম জেলা বইমেলা

সঙ্গে ছিলেন বিধানসভার অধ্যক্ষ তথা বারুইপুর পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিমান বন্দ্যোপাধ্যায়, গ্রন্থাগারমন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরি, পরিবহণ দপ্তরির প্রতিমন্ত্রী দিলীপ মণ্ডল সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। বেশ কিছু লেখকের বই এই মেলাতে উদ্বোধন হয়।

শেষ হল দক্ষিণ ২৪ পরগনা ২৮তম জেলা বইমেলা

মেলা ঘিরে সাতদিনই ছিল গান, আবৃত্তি, বিভিন্ন বিষয়ে, তরজা, নাটক সহ নানা অনুষ্ঠানের আয়োজন। মেলা কমিটির এক আধিকারিক বলেন, বইপ্রেমী মানুষ বই কিনে স্টলগুলির মালিকদের ব্যবসার লাভ বাড়িয়েছে। বিধানসভার স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান তথা বজবজের বিধায়ক অশোক দেব বলেন, এবার বইমেলায় ভালো ব্যবসা হয়েছে।

শেষ হল দক্ষিণ ২৪ পরগনা ২৮তম জেলা বইমেলা

মেলাতে ভালো ভিড় হয়েছে। বই ব্যবসায়ীরা জানান, এই বইমেলায় বাচ্চাদের গল্প বই যেমন বিক্রি হয়েছে, তেমনই অন্যান্য গল্প বইও ভালো বিকিয়েছে। শেষদিনেও মেলা কমিটির পক্ষ থেকে একটি বইয়ের উদ্বোধন করা হয়।

Html code here! Replace this with any non empty raw html code and that's it.

Most Popular

error: Content is protected !!