Sunday, April 14, 2024
spot_img
Homeরাজ্যজামিন পেলেন অনুব্রত

জামিন পেলেন অনুব্রত

স্টাফ রিপোর্টার : খুনের চেষ্টার মামলায় জামিন পেলেন অনুব্রত মণ্ডল। খুনের চেষ্টার যে অভিযোগে শিবঠাকুর মণ্ডল মামলা করেছিলেন, মঙ্গলবার সেই মামলাতে জামিন পেলেন তিনি। এদিন দুবরাজপুর আদালতে পেশ করা হয়েছিল তাঁকে। এদিন আদালতে তৃণমূল নেতাকে ফের সাতদিনের হেফাজতে চেয়েছিল দুবরাজপুর পুলিশ। তাদের দাবি ছিল, তদন্তে সহযোগিতা করছেন না অনুব্রত মণ্ডল।

জামিন পেলেন অনুব্রত

কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে আরও তদন্তের দরকার আছে। পালটা জামিনের আরজি জানান অনুব্রতর আইনজীবী। যার বিরোধিতায় আদালতে সরব হয়েছিলেন সরকারি আইনজীবী। কিন্তু তাদের আপত্তিতে আমল দেননি বিচারক। রকারি আইনজীবীদের আপত্তি উড়িয়ে অনুব্রতর জামিন মঞ্জুর করেন বিচারক। ২ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন তিনি।

জামিন পেলেন অনুব্রত

তবে ২৪ ফেব্রুয়ারি ফের দুবরাজপুর আদালতে অনুব্রতকে হাজির করার নির্দেশ দিয়েছেন বিচারক।জামিনের পর দুর্গাপুর কমিশনারেটের একটি গাড়ি এসে অনুব্রতকে আসানসোল সংশোধনাগারে নিয়ে যায়। গাড়িতে ওঠার আগে তাঁর প্রতিক্রিয়া, “ভাল সিদ্ধান্ত।” তবে শিবঠাকুরের মামলায় আদালত অনুব্রতকে জামিন দিলেও আইনত এখনই তাঁকে দিল্লিতে নিয়ে যেতে পারছে না ইডি।

জামিন পেলেন অনুব্রত

কারণ, দিল্লিযাত্রা প্রসঙ্গে রাউস এভিনিউ কোর্টে নির্দেশকে চ্যালেঞ্জ করে ইতিমধ্যেই দিল্লি হাইকোর্টে গিয়েছেন অনুব্রত মণ্ডল।আগামী ৯ জানুয়ারি সেই মামলার শুনানি রয়েছে দিল্লি হাইকোর্টে। ফলে আপাতত অনুব্রত মণ্ডলকে দিল্লিতে নিয়ে যেতে পারছেন না এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা।প্রসঙ্গত, অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছিল আদালত। কিন্তু সে দিনই কেষ্টর বিরুদ্ধে পুরনো মামলা করেন শিবঠাকুর মণ্ডল।

জামিন পেলেন অনুব্রত

তাঁর অভিযোগ, ২০১৯ সালে অনুব্রত মণ্ডল গলা টিপে হত্যার চেষ্টা করেছিলেন তাঁকে। সেই মামলাতেই আদালতের নির্দেশে ৭ দিনের পুলিশ হেফাজতে যায় অনুব্রত। ফলে তখনকার মতো দিল্লি যাওয়া আর হয়নি কেষ্টর। সাতদিনের পুলিশ হেফাজতের মেয়াদ শেষে এদিন ফের আদালতে তোলা হয়। তখনই জামিন পান অনুব্রত মণ্ডল।

Most Popular