খবরজেলা

জাতুয়া নিখোঁজ পোস্টার ঘিরে চাপা উত্তেজনা সাগরে

বিশ্ব সমাচার, সাগর : মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ নিখোঁজের পোস্টার ঘিরে তৃণমূল ও বিজেপির মধ্যে উত্তেজনা ছড়াল। হাতাহাতিরও অভিযোগ উঠেছে। ঘটনার সূত্রপাত শুক্রবার। শুক্রবার সাগরের রুদ্রনগর সহ একাধিক এলাকায় সাংসদ নিখোঁজের পোস্টার পড়ে। পোস্টারে লেখা ছিল মথুরাপুরের সাংসদ চৌধুরি মোহন জাতুয়া নিখোঁজ হয়েছেন।

যদি সাংসদ জাতুয়ার কেউ খোঁজ দিতে পারেন, তাহলে তাঁকে উপযুক্ত পুরস্কার দেওয়া হবে বলেও পোস্টারে উল্লেখ ছিল। এ নিয়েই জোর জল্পনা চলে শুক্রবার দিনভর। সাগর এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে চাপা উত্তেজনা তৈরি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাতে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজেপির পার্টি অফিসে পাল্টা পোস্টার লাগানো হয়।

সাগরের খুদিগুঁড়িয়াতে বিজেপির পার্টি অফিস লক্ষ্য করে ইট পাটকেল ছোঁড়ার অভিযোগে ওঠে। পাশাপাশি এক বিজেপি কর্মীকে মারধরেরও অভিযোগ ওঠে।খবর পেয়ে সাগর থানার পুলিশ এসে আক্রান্ত বিজেপি কর্মীকে উদ্ধার করে। যদিও এ বিষয়ে তৃণমূল নেতা তথা জেলা পরিষদ সদস্য সন্দীপ পাত্র বলেন,

পোস্টার পড়া নিয়ে দুই দলের মধ্যে একটা উত্তেজনা তৈরি হয়েছিল। তবে এটা রাজনীতির সৌজন্য নয়। চাপা উত্তেজনা তৈরি হলেও আমরা বিষয়টি আলোচনা করে সমাধান করে নিয়েছি।

Related Articles

Back to top button
error: Content is protected !!