Wednesday, April 24, 2024
spot_img
Homeরাজ্যপুলিশকে ‘তুলে আছাড় মারার’ হুঁশিয়ারি মন্ত্রীর

পুলিশকে ‘তুলে আছাড় মারার’ হুঁশিয়ারি মন্ত্রীর

স্টাফ রিপোর্টার: পুলিশকে ‘তুলে আছাড় মারার’ হুঁশিয়ারি দিলেন রাজ্যের মন্ত্রী বেচারাম মান্না। হুগলির চণ্ডীতলার জয়কৃষ্ণপুরে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে সাবওয়ে তৈরির দাবিতে একটি সভার আয়োজন করা হয়। ওই সভায় যোগ দেন মন্ত্রী বেচারাম মান্না। স্থানীয়রা মন্ত্রীকে তাঁদের অভিযোগের কথা বলতে শুরু করেন। তাঁরা জানান, সাবওয়ে তৈরির দাবিতে কান না দিয়ে জাতীয় সড়ক কর্তৃপক্ষ রাস্তা চওড়া করতে ব্যস্ত।

পুলিশকে ‘তুলে আছাড় মারার’ হুঁশিয়ারি মন্ত্রীর

এলাকাবাসীরা সাফ জানান, সাবওয়ের প্রস্তাবিত জায়গায় রাস্তা চওড়া করার কাজ করতে দেবেন না তাঁরা।এরপর বেচারাম মান্না বলেন, “যেখানে রাস্তার কাজ করছে করুক। তাতে বাধা দেওয়া যাবে না। রাস্তা অবরোধও করা যাবে না। কিন্তু সাবওয়ের জন্য প্রস্তাবিত ১০০ মিটার জায়গায় রাস্তার কাজ করতে এলে তাকে ধরে বেশ করে পিটিয়ে দেবে। বাকিটা আমি বুঝে নেব।”

পুলিশকে ‘তুলে আছাড় মারার’ হুঁশিয়ারি মন্ত্রীর

মারধরকারীদের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা নিতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন গ্রামবাসীরা। তা শুনে রেগে আগুন মন্ত্রী। হুঁশিয়ারির সুরে বেচারাম মান্না বলেন, “কাজ বন্ধ করতে গেলে পুলিশ যদি ঝামেলা করে আমি পুলিশকে ধরে আছাড় মারব। এখানেই মারব।”

পুলিশকে ‘তুলে আছাড় মারার’ হুঁশিয়ারি মন্ত্রীর

রাজ্যের মন্ত্রীর এহেন মন্তব্য নিয়ে রাজ্যের শাসকদলকে তোপ দেগেছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, “পুলিশের সঙ্গে চাকর বাকরের মতো আচরণ করে তৃণমূল। বেচারাম মান্নার মন্তব্যেই তার আরও একবার প্রমাণ মিলল।”

Most Popular