Saturday, April 20, 2024
spot_img
Homeদেশরাহুলের সঙ্গে পা মেলালেন রঘুরাম রাজন, কটাক্ষ বিজেপির

রাহুলের সঙ্গে পা মেলালেন রঘুরাম রাজন, কটাক্ষ বিজেপির

সংবাদ সংস্থা : সমাজকর্মী এবং অভিনেত্রীদের পর এবার কংগ্রেসের ভারত জোড়ো যাত্রায় সামিল হলেন রিজার্ভ ব্যাঙ্কের প্রাক্তন গভর্নর রঘুরাম রাজন।পদযাত্রায় রাজনের পা মেলানোর ভিডিয়ো কংগ্রেস সোশাল মিডিয়ায় পোস্টের পর হয়েছে ভাইরাল। এ নিয়ে ‘হাত’ শিবিরকে টিপ্পনি কাটতে ছাড়েনি বিজেপিও। রাহুল গান্ধীর নেতৃত্বে বর্তমানে রাজস্থানে চলছে কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা।

রাহুলের সঙ্গে পা মেলালেন রঘুরাম রাজন, কটাক্ষ বিজেপির

বুধবার মরুরাজ্যের সওয়াই মাধোপুর থেকে শুরু হয় সেই যাত্রা। আর তাতে পা মেলাতে দেখা গেল রিজার্ভ ব্যাঙ্কের প্রাক্তন গভর্নর রঘুরাম রাজনকে । পদযাত্রায় এই ভিডিয়ো সোশাল মিডিয়ায় শেয়ার করে কংগ্রেস। দলীয় হ্যান্ডেলে ভিডিয়োটি ট্যাগ করে হিন্দিতে করা এক টুইট বার্তায় কংগ্রেস বলেছে, “ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধীর পাশে হাঁটছেন রিজার্ভ ব্যাঙ্কের প্রাক্তন গভর্নর রঘুরাম রাজন।

রাহুলের সঙ্গে পা মেলালেন রঘুরাম রাজন, কটাক্ষ বিজেপির

ঘৃণার বিরুদ্ধে দেশকে ঐক্যবদ্ধ করার যে ডাক কংগ্রেস দিয়েছে, তাতে লোকের সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। এতে বোঝা যাচ্ছে হাম হঙ্গে কামিয়াব (আমরা সফল হব)।” এদিকে, ভারত জোড়ো যাত্রায় রিজার্ভ ব্যাঙ্কের প্রাক্তন গভর্নরের উপস্থিতি নিয়েএক টুইট বার্তায় কটাক্ষ করেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য।

রাহুলের সঙ্গে পা মেলালেন রঘুরাম রাজন, কটাক্ষ বিজেপির

তিনি লেখেন যে কংগ্রেসের পদযাত্রায় রঘুরাম রাজনের যোগদান নতুন কিছু নয়। তিনি একজন সুবিধাভোগী বলেও বিজেপি নেতা দাবি করেন। ভারতীয় অর্থনীতি নিয়ে রাজন যেসব মন্তব্য করেছেন, দেশের মানুষ তা প্রত্যাখ্যান করেছে বলেও জানিয়েছেন আইটি সেলের প্রধান।

Most Popular