Thursday, April 25, 2024
spot_img
Homeরাজ্যএসএসকেএম-কাণ্ডে কড়া পদক্ষেপ মুখ্যমন্ত্রীর

এসএসকেএম-কাণ্ডে কড়া পদক্ষেপ মুখ্যমন্ত্রীর

স্টাফ রিপোর্টার: রবিবার মধ্যরাতে এসএসকেএম হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় নিয়ে আসা হয় ওই যুবককে। এর পর তাঁকে এসএসকেএমের ট্রমা কেয়ার সেন্টারে নিয়ে আসা হলে চিকিৎসকরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। এর পর মৃত্যুর শংসাপত্র লেখা নিয়ে গোলমাল বাধে।অভিযোগ, হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে ভাঙচুর করা হয়। রোগীর আত্মীয়রা হাসপাতালে ভাঙচুর চালান বলে অভিযোগ ওঠে।

এসএসকেএম-কাণ্ডে কড়া পদক্ষেপ মুখ্যমন্ত্রীর

চিকিৎসকদেরও মারধর করা হয়।এসএসকেএম-কাণ্ডে কড়া পদক্ষেপ করার কথা জানালেনমু খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার সকালে জি২০ বৈঠকে দিল্লি যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে তিনি বলেন, “কত কষ্ট করে ট্রমা সেন্টার বানিয়েছি। অথচ কিছু লোক এসে সেটাকেই ভেঙে দিল।” অল্পবয়সি কেউ মারা গেলে দুঃখ-কষ্ট হয়, কিন্তু তা বলে মারধর ভাঙচুর করা হয় না।ঘটনার সময় সিনিয়র চিকিৎসকরা কেন ছিলেন না, তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। পুলিশের ভূমিকা নিয়েও ক্ষোভপ্রকাশ করতে দেখা যায় তাঁকে।

এসএসকেএম-কাণ্ডে কড়া পদক্ষেপ মুখ্যমন্ত্রীর

এসএসকেএম-এ পুলিশের স্থায়ী ক্যাম্প থাকা সত্ত্বেও পুলিশ কেন ভাঙচুরের খবর পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছেছে, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি।“ তিনি বলেন, সোমবার সকালেই আমি সুপারকে ফোন করে ওদের জন্য সরি বলেছি। একই সঙ্গে তাঁর সংযোজন, জুনিয়র চিকিৎসকদের নিরাপত্তা সুনিশ্চিত করবে রাজ্য প্রশাসন। এই ঘটনায় ইতিমধ্যেই ৫ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

Most Popular