Saturday, April 20, 2024
spot_img
Homeরাজ্য'সামনা সামনি বসুন, উলঙ্গ করে ছাড়ব', শুভেন্দুকে চ্যালেঞ্জ অভিষেকের

‘সামনা সামনি বসুন, উলঙ্গ করে ছাড়ব’, শুভেন্দুকে চ্যালেঞ্জ অভিষেকের

স্টাফ রিপোর্টার: শনিবার কাঁথিতে প্রভাত কুমার কলেজের মাঠে মেগা সভা ছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।আর সেই সভা থেকে বিরোধী দলনেতা শুভেন্দুকেই দফায় দফায় বিঁধলেন অভিষেক।

'সামনা সামনি বসুন, উলঙ্গ করে ছাড়ব', শুভেন্দুকে চ্যালেঞ্জ অভিষেকের

এদিন অভিষেক বলেন, ‘২০১৫ সালে ১ কোটি ১৫ লাখ টাকার টেন্ডার বেরিয়েছিল। গার্লস হস্টেলের টেন্ডার হয়েছিল এই কলেজরই। ৮৫ লাখ টাকার বেশি পেমেন্টও হয়েছিল। কিন্তু তরুণিতা এন্টারপ্রাইজকে টেন্ডার ছাড়া অর্ডার দেওয়া হয়। একটা কনট্রাক্টর ও ইঞ্জিনিয়াকে দিয়ে নেক্সাস চালিয়েছে। একটা কন্ট্রাক্টরই সব জায়গায় কাজ পেয়েছে। ১৫ দিন সময় দিলাম। এই কলেজের মাঠেই ফের সভা হবে। তোমার খাতা তুমি নিয়ে আসবে, আমি আমার খাতা নিয়ে আসব। সবার সামনে উলঙ্গ করে দেব তোমায়।’ অভিষেকের কটাক্ষ, ‘এই অক্টোপাসের মাথা হচ্ছে শান্তিকুঞ্জ। সিবিআই, ইডি, এনআইএ-র নাম করে বেল করিয়ে দেবে বলে টাকা তুলছে।ইডি, সিবিআই, বিচার ব্যবস্থার একটা অংশ এদের সাপোর্টে, না হলে মানুষ পেটাত।

'সামনা সামনি বসুন, উলঙ্গ করে ছাড়ব', শুভেন্দুকে চ্যালেঞ্জ অভিষেকের

দুর্নীতি করে পিঠ বাঁচাতেই বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু। তৃণমূলের প্রতীকে জিতে দু’জন বাড়িতে আছেন। তৃণমূলের প্রতীকে জিতে বিজেপির সঙ্গে কানামাছি ভোঁ ভোঁ। ২০০ মিটার না , এরপর ২০ মিটারের মধ্যে সভা করব।’ কাঁথির জনসভা থেকে তীব্র জল্পনা উস্কে দেন অভিষেক৷ তিনি বলেন, ‘দরজা খুললে বিজেপি দল থাকবে না। আগামী সপ্তাহে ছোট করে দরজা খুলব।

'সামনা সামনি বসুন, উলঙ্গ করে ছাড়ব', শুভেন্দুকে চ্যালেঞ্জ অভিষেকের

ডিসেম্বর মাসেই ছোট করে দরজা খুলব। বেছে বেছে ঢুকবে।’ শুভেন্দুকে অভিষেকের কটাক্ষ. ‘আমি তো ভেবেছিলাম বুক চিতিয়ে লড়াই হবে। আমার কথা শুনবে। সে তো লেজ গুটিয়ে ডায়মন্ড হারবারে পালিয়েছে। এবার সেখানে বলছে ডেকরেটার পাচ্ছে না। বলছে অভিষেকের লোকেরা মিটিং করতে দিচ্ছে না। আপনি এক ডাকে অভিষেকে ফোন করুন। আমি আপনার ডেকরেটর নিয়ে যাব। আপনার লোক নেই, সংগঠন নেই, উদ্দেশ্য নেই। কী করে লোক হবে? আপনি তো ফুটেজ খেতে গিয়েছেন।’এখানে একুশের ভোটে যুযুধান দুই প্রতিপক্ষ ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী । ভোটে জিতে বিরোধী দলনেতা হয়েছেন শুভেন্দু

'সামনা সামনি বসুন, উলঙ্গ করে ছাড়ব', শুভেন্দুকে চ্যালেঞ্জ অভিষেকের

তা নিয়ে তিনি বারবারই ফলাও করে বলে থাকেন – ‘রাজ্যের মুখ্যমন্ত্রীকে হারিয়েছি।’ এবার পালটা কটাক্ষ শুনতে হল বিরোধী দলনেতাকেও। এদিন কাঁথির প্রভাত কলেজ মাঠের সভা থেকে অভিষেক বলেন, ”মুখ্যমন্ত্রীকে কম্পার্টমেন্টাল চিফ মিনিস্টার বলেন, উনি তো এমন একজন বিধায়ক! নিজের বুথে হারেন, ওয়ার্ডে হারেন, বিধানসভায় লোডশেডিং করে ভোটে জিততে হয়। ভারতের এমন এক বিধায়ক, যাঁর জয় নিয়ে মামলা চলছে। আমি বলছি, নন্দীগ্রামের ভোট বাতিল হবেই।”

Most Popular