Saturday, April 20, 2024
spot_img
Homeজেলাবিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ, 'তিন সেকেন্ড লাগবে', হুঁশিয়ারি শুভেন্দুর

বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ, ‘তিন সেকেন্ড লাগবে’, হুঁশিয়ারি শুভেন্দুর

স্টাফ রিপোর্টার: শনিবার অভিষেকের গড় ডায়মন্ডহারবারে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর শোভা ছিল। কিন্তু সভার আগে শুক্রবার রাত থেকেই ওই এলাকার বিভিন্ন অংশে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ। এমনকি বিরোধী দলনেতার মঞ্চ জোর করে খুলে দেওয়া হয় বলেও অভিযোগ। পাতা চেয়ার ছুঁড়ে ফেলা হয় বলেও অভিযোগ। যার রেশ গড়ায় শনিবার সকালেও।

বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ, 'তিন সেকেন্ড লাগবে', হুঁশিয়ারি শুভেন্দুর

বিভিন্ন এলাকা থেকে অশান্তির খবর আসতে শুরু করে। আর এর মধ্যেই কুলপিতে বিজেপি নেতা-কর্মীদের উপর হামলার অভিযোগ ওঠে। শুধু তাই নয়, রণক্ষেত্র পরিস্থিতি হটুগঞ্জ এলাকাতেও দেখা যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাস ছোঁড়া হয় বলেও অভিযোগ।একের পর এক এই ঘটনার পরেই কার্যত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে হুঁশিয়ারি ছুঁড়ে দিলেন শুভেন্দু অধিকারী।

বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ, 'তিন সেকেন্ড লাগবে', হুঁশিয়ারি শুভেন্দুর

তিনি বলেন, সভার সমস্ত রাস্তা বন্ধ করা হয়েছে। শুধু তাঁর যাওয়ার রাস্তাটাই খোলা আছে বলে দাবি বিরোধী দলনেতার। ভোটপরবর্তী হিংসায় অভিযুক্তরাই এহেন কার্যকলাপ করছে বলেও অভিযোগ তাঁর। এমনকি যেখানে তৃণমূল দুর্বল সেখানে পুলিশকে কাজে লাগানো হচ্ছে বলেও অভিযোগ বিজেপি নেতার। তারাই বিজেপি কর্মীদের আটকাচ্ছে বলে অভিযোগ।

বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ, 'তিন সেকেন্ড লাগবে', হুঁশিয়ারি শুভেন্দুর

এরপরেই হুঁশিয়ারির সুরে তাঁর দাবি, মেদিনীপুরেও কিন্ত্য একটা সভা চলছে। তবে তিনি যদি মনে করেন ৩ সেকেন্ডে মারিশদা থেকে কোলাঘাটে কাঠের গুঁড়ি ফেলে অভিষেকের গাড়ি আটকে দিতে পারেন বলে হুঁশিয়ারি বিরোধী দলনেতার। তবে তা তিনি করবেন না বলেই বার্তা তাঁর। শুভেন্দুর মতে, এটা সংস্কৃতি নয়। তবে তৃণমূলের উদ্দেশ্যে বার্তা, চিরদিন কাহারো সবাই নাহি যায়।”

Most Popular