Friday, March 29, 2024
Homeজেলানামখানায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক ছাত্র

নামখানায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক ছাত্র

রবীন্দ্রনাথ মন্ডল ও অমিত মন্ডল : গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল এক স্কুল ছাত্র। মৃত স্কুল ছাত্রের নাম দুরন্ত কুমার দাস (১৩)।মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা থানার দেবনগর এলাকায়। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, দুরন্ত দেবনগর মোক্ষদা দিন্দা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।

নামখানায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক ছাত্র

দুরন্তের বাবা কর্মসূত্রে কলকাতায় থাকেন। ঘটনার দিন দুরন্ত মায়ের মোবাইল নিয়ে ঘাটাঘাটি করছিল। কিন্তু কোচিংয়ে যাওয়ার সময় দেরি হয়ে যাচ্ছিল বলে, দুরন্তের মা তাকে বকাবকি করে। তার ঠিক পরেই দুরন্ত মোবাইল রেখে দিয়ে স্নান করতে চলে যায় ঘরের বাথরুমে। এরপরই সে বাথরুমের দরজা ভেতর থেকে বন্ধ করে দেয়।

নামখানায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক ছাত্র

দীর্ঘ সময় সাড়া শব্দ না পেয়ে, দুরন্তর মা ছেলেকে নাম ধরে ডাকতে থাকেন। কিন্তু কোন সাড়াশব্দ না পাওয়ায়, তিনি চিৎকার চেঁচামেচি শুরু করে দেন। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে বাথরুমের দরজা ভেঙে দেখেন, গলায় ফাঁস লাগানো অবস্থায় দুরন্ত ঝুলছে। সঙ্গে সঙ্গে তাকে প্রতিবেশীরা উদ্ধার করে দ্বারিকনগর গ্রামীন হাসপাতালে নিয়ে যান।

নামখানায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক ছাত্র

হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর, চিকিৎসকেরা দুরন্তকে মৃত বলে ঘোষণা করেন। পরে নামখানা থানার পুলিশ গিয়ে দুরন্তের দেহ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য কাকদ্বীপ মহকুমা হাসপাতালে পাঠায়। তবে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

Most Popular