Wednesday, April 24, 2024
spot_img
Homeজেলাবারুইপুর হাসপাতালে পানীয় জলের এটিএম-এর উদ্বোধন

বারুইপুর হাসপাতালে পানীয় জলের এটিএম-এর উদ্বোধন

বিশ্ব সমাচার, বারুইপুর : রবিবার বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালে একটি পানীয় জলের এটিএম এর উদ্বোধন করা হয়। পঞ্চদশ অর্থ কমিশনের আর্থিক সহায়তায়, বিধানসভার অধ্যক্ষ বিমান ব্যানার্জীর সহযোগিতায়, জেলা পরিষদের উপাধ্যক্ষ জয়ন্ত ভদ্রের ঐকান্তিক প্রচেষ্টায় বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালের সামনে এদিন জলাধার ও ন্যাপকিন ভেন্ডিং মেশিনের শুভ উদ্বোধন করা হয়।

বারুইপুর হাসপাতালে পানীয় জলের এটিএম-এর উদ্বোধন

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়, বারুইপুর পৌরসভার পৌরপিতা শক্তি রায়চৌধুরী, উপ – পৌরপিতা গৌতম দাস, দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের উপাধ্যক্ষ জয়ন্ত ভদ্র, পঞ্চায়েত সমিতির সভাপতি কানন দাস, বারুইপুর হাসপাতালের সুপার ধীরাজ রায় সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

বারুইপুর হাসপাতালে পানীয় জলের এটিএম-এর উদ্বোধন

হাসপাতাল সূত্রে জানা যায়, এক টাকা দিয়ে ৫০০ মিলি লিটার ও ২টাকা দিয়ে এক লিটার পানীয় জল পাওয়া যাবে এই পানীয় জলের এটিএম মেশিন থেকে। এছাড়াও পাঁচ টাকার মাধ্যমে ন্যাপকিন পাওয়া যাবে ভেন্ডিং মেশিনের মাধ্যমে। ২০ লক্ষ টাকা ব্যয়ে এই পানীয় জলের এটিএম ও ন্যাপকিন ভেন্ডিং মেশিন বসানো হয়েছে। সেই সঙ্গে এদিন সুপার স্পেশালিটি হাসপাতালে একটি বাথরুমেরও উদ্বোধন করা হয়।

Most Popular