Friday, March 29, 2024
Homeরাজ্য'ডিসেম্বরে সরকার বদল নয়, সব থেকে বড় চোর ধরা পড়বে': শুভেন্দু

‘ডিসেম্বরে সরকার বদল নয়, সব থেকে বড় চোর ধরা পড়বে’: শুভেন্দু

স্টাফ রিপোর্টার : দীর্ঘদিন ধরে ডিসেম্বর বড় কিছুর ইঙ্গিত দিচ্ছিলেন বিজেপি নেতারা। বুধবার রাজভবনে সদ্য দায়িত্বপ্রাপ্ত রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাতের পর ফের ‘ডিসেম্বর তত্ত্ব’ শোনালেন শুভেন্দু অধিকারী। নতুন রাজ্যপাল সিভি আনন্দ বোসের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা থাকলেও শেষ মুহূর্তে উপস্থিত ছিলেন না শুভেন্দু।

'ডিসেম্বরে সরকার বদল নয়, সব থেকে বড় চোর ধরা পড়বে': শুভেন্দু

রাজ্যপালের কাছে চিঠি পাঠিয়ে বলেছিলেন, সময় দিলে যে কোনও সময় রাজভবনে গিয়ে তাঁর সঙ্গে দেখা করে আসবেন। সেই মতোই বুধবার দুপুরে রাজভবনে যান শুভেন্দু অধিকারী।রাজভবন থেকে বেরিয়ে শুভেন্দু বলেন, “আজ কোনও অভিযোগ জানাতে আসিনি।” নিতান্তই সৌজন্য সাক্ষাৎ বলেই দাবি করেন তিনি।

'ডিসেম্বরে সরকার বদল নয়, সব থেকে বড় চোর ধরা পড়বে': শুভেন্দু

এরপরই রাজভবনের সামনে থেকে একাধিক ইস্যুতে মুখ্যমন্ত্রী ও রাজ্যকে আক্রমণ করেন তিনি। এদিন তিনি বললেন, “ডিসেম্বরে রাজ্যের সব থেকে বড় চোর ধরা পড়বে। বিধায়ক ভাঙিয়ে নয়, ভোটে জিতে সরকার গড়বে বিজেপি। তাই যদি আপনারা ভেবে থাকেন ডিসেম্বরে সরকার বদল হবে। তাহলে ভুল ভাবছেন।”

'ডিসেম্বরে সরকার বদল নয়, সব থেকে বড় চোর ধরা পড়বে': শুভেন্দু

যদিও শুভেন্দুর বক্তব্যকে পাত্তা দিতে রাজি নয় তৃণমূল। পালটা শুভেন্দুকে এক হাত নিয়েছেন কুণাল ঘোষ। তিনি বলেন, “নিজেদের জায়গা থেকে সরে যাচ্ছেন শুভেন্দু। ডিসেম্বরে অমুক ধরা পড়বে বলছে, চোর কে? ক্যামেরায় ঘুষ নিতে কাকে দেখা গিয়েছে। নিজের গ্রেপ্তারি বাঁচাতে বিজেপিতে গিয়েছে। সে আবার চেঁচাচ্ছে।”

Most Popular