Friday, March 29, 2024
Homeরাজনীতিবিরোধীদের জিভ কেটে নেওয়ার হুঁশিয়ারি তৃণমূল নেতার, পাল্টা বিজেপি

বিরোধীদের জিভ কেটে নেওয়ার হুঁশিয়ারি তৃণমূল নেতার, পাল্টা বিজেপি

স্টাফ রিপোর্টার : তৃণমূল কিংবা মুখ্যমন্ত্রী সম্পর্কে বিরোধীদের কুকথা বলতে শুনলেই তাদের জিভ কেটে ফেলার হুঁশিয়ারি তৃণমূল সভাপতি সজল দাসের গলায়। বারাকপুরের বিলকান্দায় এক প্রতিবাদ মিছিলে তিনি বলেন, “তৃণমূলের শীর্ষ নেতৃত্ব, আমাদের মুখ্যমন্ত্রী, সর্বভারতীয় সাধারণ সম্পাদক, আমাদের বিধায়ক, মন্ত্রী সকলে বারবার ঘোষণা করেছেন যে বা যারা দুর্নীতির সঙ্গে জড়িত থাকবে, তাদের বিরুদ্ধে দল ব্যবস্থা নিয়েছে এবং নেবে।

বিরোধীদের জিভ কেটে নেওয়ার হুঁশিয়ারি তৃণমূল নেতার, পাল্টা বিজেপি

আইন আইনের পথে চলবে। কিন্তু তাও বিজেপির ছোট-বড় নেতারা মঞ্চ খাটিয়ে মুখ্যমন্ত্রী, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে কুমন্তব্য করলে আমি তাদের জিভ কেটে ফেলে দেব, এখানে দাঁড়িয়ে বলে গেলাম। আর তারপর তাঁদের বিলকান্দা মোড় থেকে পায়ে হেঁটে ফিরতে হবে না, স্ট্রেচারে করে যাতে বাড়ি ফেরে, সেই ব্যবস্থা করে দেব।”তৃণমূল নেতার এই হুঁশিয়ারির পালটা দিয়েছেন স্থানীয় বিজেপি নেতা তন্ময় গুহও।

বিরোধীদের জিভ কেটে নেওয়ার হুঁশিয়ারি তৃণমূল নেতার, পাল্টা বিজেপি

তাঁর পালটা বক্তব্য, “সামনে পঞ্চায়েত নির্বাচন। তৃণমূল কংগ্রেস এবার ভোট পাবে না। তাই ভোটের আগে সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে। সন্ত্রাসের অপর নাম তো তৃণমূল। কিন্তু বিজেপি এবার মাঠে নেমে লড়াই করবে। কাউকে জমি ছেড়ে দেওয়া হবে না। আর এই সমস্ত হুঁশিয়ারি বিরুদ্ধে আমাদের উচ্চ নেতৃত্ব ও লিগ্যাল সেল ব্যবস্থা নেবে।”

Most Popular