Thursday, March 28, 2024
Homeজেলাসোনারপুরে ঘর থেকে গুলিবিদ্ধ দেহ উদ্ধার

সোনারপুরে ঘর থেকে গুলিবিদ্ধ দেহ উদ্ধার

প্রদীপকুমার সিংহ, সোনারপুর: বারুইপুরে পরপর দু’টি খুনের ঘটনার রেশ কাটতে না কাটতেই সোনারপুরে শুটআউটে এক যুবকের মৃত্যু হল। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনাপুর থানার অন্তর্গত কামরাবাদ এলাকায় শুক্রবার গভীর রাতে। মৃত ব্যক্তির নাম লাল্টু হাজরা। বাড়ি সোনারপুর এলাকায়। এই ঘটনায় এলাকার চঞ্চল্য ছড়িয়েছে।

সোনারপুরে ঘর থেকে গুলিবিদ্ধ দেহ উদ্ধার

পুলিশ সূত্রে খবর, সোনারপুর থানায় রাত আড়াইটে নাগাদ ফোন আসে কামরাবাদ এলাকায় গুলিবিদ্ধ হয়েছে একজন। সঙ্গে সঙ্গে পুলিশ এলাকায় যায় এবং সেখান থেকে গুলিবিদ্ধ রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় লাল্টু হাজরা নামে এক যুবকের দেহ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে গুলির খোল ও দু’রাউন্ড গুলি।

সোনারপুরে ঘর থেকে গুলিবিদ্ধ দেহ উদ্ধার

খুব কাছ থেকে পেটে ও হাতে গুলি করা হয়েছে বলে মনে করছে পুলিশ। চার বন্ধু কামরাবাদের ময়ূখ ভট্টাচার্যর বাড়িতে মাঝেমধ্যে রাতে এসে থাকতেন। অন্য বন্ধুরা না আসায় গতকাল রাতে লাল্টু হাজরা একাই ছিল। বিশ্বজিৎ সরকার নামে এক বন্ধুর সঙ্গে রাত ১২টা ১৫ মিনিট নাগাদ কথা হয়।

সোনারপুরে ঘর থেকে গুলিবিদ্ধ দেহ উদ্ধার

তিনি রাত ২টো ১৫ মিনিট নাগাদ বাড়িতে এসে দেখেন ঘরে রক্তাক্ত গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছেন লাল্টু। খবর দেওয়া হয় সোনারপুর থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে। পুলিশ এই ব্যাপারে একটা মামলা রুজু করেছে। এই ঘটনায় বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার মিস পুষ্পা ঘটনাস্থলে আসেন। তদন্ত শুরু হয়েছে।

Most Popular