Wednesday, April 24, 2024
spot_img
HomeUncategorizedইংল্যান্ডকে হারিয়ে সিরিজ দখল করল অস্ট্রেলিয়া

ইংল্যান্ডকে হারিয়ে সিরিজ দখল করল অস্ট্রেলিয়া

সংবাদ সংস্থা: অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ডের দ্বিতীয় ওয়ানডেতে ব্রিটিশদের ৭২ রানে হারিয়ে সিরিজ দখল করল অস্ট্রেলিয়া। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে শনিবার ইংল্যান্ডকে ৭২ রানে হারিয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এই জয়ের ফলে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জিতল ক্যাঙ্গারুরা।

ইংল্যান্ডকে হারিয়ে সিরিজ দখল করল অস্ট্রেলিয়া

এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। এদিন অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করে ৫০ ওভারে আট উইকেট হারিয়ে ২৮০ রান তোলে। দলের হয়ে, স্টিভ স্মিথ ৯৪ রান করেন। ৬ রানের জন্য সেঞ্চুরি থেকে বঞ্চিত হন তিনি। মার্নাস ল্যাবুশান ৫৮ রান করেন এবং মিচেল মার্শ দুর্দান্ত অর্ধশতক করেন।

ইংল্যান্ডকে হারিয়ে সিরিজ দখল করল অস্ট্রেলিয়া

ইংল্যান্ডের হয়ে তিনটি উইকেট নেন আদিল রশিদ। লক্ষ্য তাড়া করতে নেমে ইংল্যান্ড ২০৮ রান করে, যার মধ্যে স্যাম বিলিংস (৭১) সবচেয়ে বেশি অবদান রাখেন। অস্ট্রেলিয়ার হয়ে মিচেল স্টার্ক ও অ্যাডাম জাম্পা চারটি করে উইকেট শিকার করেন।মিচেল স্টার্কের পেস বোলিংয়ের সামনে ইংলিশ ব্যাটসম্যানরা অসহায় হয়ে যান।

ইংল্যান্ডকে হারিয়ে সিরিজ দখল করল অস্ট্রেলিয়া

ম্যাচে আট ওভার বল করে ৪৭ রানে চার উইকেট নেন তিনি। এদিন নিজের ১৩তম ওডিআই সেঞ্চুরি মিস করেছেন স্টিভ স্মিথ। এই ম্যাচ চলাকালীন, স্মিথ আন্তর্জাতিক ক্রিকেটে ১৪,০০০ রান পূর্ণ করা নবম অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান হয়েছেন।

Most Popular