Wednesday, April 24, 2024
spot_img
Homeজেলাবারুইপুরে ফের পুকুর থেকে দেহ উদ্ধার

বারুইপুরে ফের পুকুর থেকে দেহ উদ্ধার

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: আবার পুকুর থেকে দেহ উদ্ধার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার অন্তর্গত ডিহি মদন মেল্লা এলাকার বড় রাস্তার পাশে একটি পানাপুকুর থেকে। মৃত ব্যক্তির নাম উজ্জ্বল চক্রবর্তী(৫৬)। তিনি বারুইপুর থানার অন্তর্গত সালেপুর প্রান্তিক আবাসনের বাসিন্দা।

বারুইপুরে ফের পুকুর থেকে দেহ উদ্ধার

ওই পানাপুকুরে মধ্যে গোসাপকে একটি ছোট বস্তা নিয়ে নাড়ানাড়ি করতে দেখে এলাকার একজন মহিলা আশেপাশে বাড়ির লোকজনকে খবর দিলে তাঁরা সঙ্গে সঙ্গে বারুইপুর থানায় খবর দেন। পুলিশ গিয়ে দেখে, বস্তার মধ্যে একটি প্লাস্টিকে মৃতদেহ। মুখ ছিল বাঁধা। দু’হাত নেই। পায়ের অংশ ছিল না। স্থানীয় মানুষজন দেহটি শনাক্ত করেন। মৃতের নাম উজ্জ্বল চক্রবর্তী।

বারুইপুরে ফের পুকুর থেকে দেহ উদ্ধার

তাঁর ছেলের জয় চক্রবর্তী সাংবাদিকদের জানান, গত ১৪ নভেম্বর রাত থেকে বাবা নিখোঁজ ছিলেন। ১৭ নভেম্বর অর্থাৎ বৃহস্পতিবার সন্ধ্যায় বারুইপুর থানার পুলিশ বাড়িতে খবর দেয়। বাড়ি থেকে ৩০০ মিটার দূরে মেন রাস্তার পাশে পানাপুকুর থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার করা হয়। সেই ছবি দেখালে তাঁরা শনাক্ত করেন। তাঁর মা থানায় নিখোঁজ ডায়েরি করেছিলেন।

বারুইপুরে ফের পুকুর থেকে দেহ উদ্ধার

জয় চক্রবর্তী জানান, তাঁর বাবা নৌ সেনাবাহিনীতে চাকরি করতেন। সেখান থেকে অবসর নেওয়ার পর আলিপুরে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। কিন্তু তাঁর বাবা রোজ মদ্যপান করতেন। পাড়ার লোকেদের সঙ্গে সম্পর্ক ভালো ছিল না। প্রতিদিনই সন্ধ্যার সময় অফিস থেকে ফিরে মদ খেতে যেত।

বারুইপুরে ফের পুকুর থেকে দেহ উদ্ধার

এই নিয়ে বাড়িতে অশান্তি লেগেই থাকত।
পুলিশ শুক্রবার উজ্জ্বলবাবুর দেহটি ময়না তদন্তের জন্য পাঠায়। উজ্জ্বলবাবুর দেহের নিম্নাংশে কিছু ছিল না। তাই পুলিশ জোরদার তদন্ত শুরু করেছে। কিছুদিন আগে দিল্লিতেও এক মহিলার দেহ ৩৫ টুকরো করার ঘটনা সামনে এসেছে।

Most Popular