Thursday, April 25, 2024
spot_img
HomeUncategorizedদ্রাবিড়দের বিশ্রাম, কিউয়ি সফরে ভারতের কোচ লক্ষ্মণ

দ্রাবিড়দের বিশ্রাম, কিউয়ি সফরে ভারতের কোচ লক্ষ্মণ

সংবাদ সংস্থা: আসন্ন নিউজিল্যান্ড সফরের জন্য জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণকে ভারতের প্রধান কোচের দায়িত্ব তুলে দেওয়া হচ্ছে। কারণ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ভারত ছিটকে যাওয়ার পর রাহুল দ্রাবিড়ের নেতৃত্বাধীন কোচিং স্টাফদের বিশ্রাম দেওয়া হচ্ছে। নিউজিল্যান্ডে গিয়ে ভারত তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে সহ মোট ছ’টি সাদা বলের ম্যাচ খেলবে।

দ্রাবিড়দের বিশ্রাম, কিউয়ি সফরে ভারতের কোচ লক্ষ্মণ

১৮ নভেম্বর থেকে ওয়েলিংটনে শুরু হবে এই সিরিজ। দলের অধিনায়ক রোহিত শর্মা, তারকা ব্যাটার বিরাট কোহলি, ওপেনার কেএল রাহুল এবং স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের মতো সিনিয়র প্লেয়ারদের এই সফরে বিশ্রাম দেওয়া হয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের পুরো কোচিং স্টাফকেও বিশ্রাম দেওয়া হচ্ছে।বিসিসিআইয়ের একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, ‘হৃষিকেশ কানিতকর (ব্যাটিং)

দ্রাবিড়দের বিশ্রাম, কিউয়ি সফরে ভারতের কোচ লক্ষ্মণ

এবং সাইরাজ বাহুতুলে (বোলিং) সহ লক্ষ্মণের নেতৃত্বে এনসিএ দল নিউজিল্যান্ডগামী দলে যোগ দেবে।’ লক্ষ্মণ যে এই প্রথম বার ভারতীয় দলের কোচিংয়ের দায়িত্ব পালন করবেন, এমনটা নয়। প্রাক্তন ক্রিকেটার এর আগে জিম্বাবোয়ে এবং আয়ারল্যান্ড সফরে ভারতীয় দলের কোচ ছিলেন। এ ছাড়াও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে হোম সিরিজের সময়েও তিনি ভারতকে কোচিং করিয়েছিলেন।

Most Popular