Saturday, April 20, 2024
spot_img
HomeUncategorizedকাতার বিশ্বকাপে হয়তো শেষবার দেখা যাবে সিআর সেভেনকে

কাতার বিশ্বকাপে হয়তো শেষবার দেখা যাবে সিআর সেভেনকে

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো একটা নাম নয়, একটা ব্র্যান্ড। যার খেলা দেখার জন্য অগনিত ফুটবল প্রেমীরা ভরিয়ে তোলে মাঠ। তিনি বিশ্বের যে কোনও কোনায় ফুটবল খেলুক না কেন, তাঁর ভক্তরা ছড়িয়ে রয়েছে বিশ্বের সব প্রান্তে। সকলের চেনা সেই লাল সবুজে মিশ্রিত ৭ নম্বর পর্তুগালের জার্সি গায়ে চাপিয়ে, সম্ভবত শেষ বারের মত এই বিশ্বকাপের মঞ্চে তাঁকে দেখা যাবে। কাতার বিশ্বকাপে তাঁর পায়ের জাদু দেখার অপেক্ষায় গোটা বিশ্ব।

কাতার বিশ্বকাপে হয়তো শেষবার দেখা যাবে সিআর সেভেনকে

হয়তো শেষ বারের জন্য পর্তুগাল সমর্থকেরা বিশ্বকাপের মঞ্চে দেখতে পাবে গোল করে তাঁর চেনা সেলিব্রেশন। ক্লাব ফুটবলে প্রচুর সাফল্য পেয়েছেন, জিতেছেন পাঁচবার ব্যালন ডি’অর পুরস্কার। নিজের দেশকে এনে দিয়েছিলেন প্রথম বারের জন্য ইউরো কাপ। রোনাল্ডো নিজের পাঁচ নম্বার বিশ্বকাপ খেলতে নামবেন। বহু খেতাব জিতলেও রোনাল্ডোর এখনও বিশ্বকাপ অধরা।

কাতার বিশ্বকাপে হয়তো শেষবার দেখা যাবে সিআর সেভেনকে

তাই তিনিও চাইবেন তাঁর দলের সতীর্থ ফুটবলারদের সঙ্গী করে নিয়ে এ বারের বিশ্বকাপ জেতার। তাঁর অধরা স্বপ্নকে পূরণ করার। ৩৭ বছর বয়সী এই ফুটবলার বার বার প্রমাণ করে দিয়েছেন, তাঁর কাছে বয়স শুধুমাত্র একটা সংখ্যা। বিশ্ব ফুটবলে সর্বাধিক গোলের মালিক এখন তিনি। পর্তুগালের হয়ে ১৯১ টি ম্যাচে ১১৭ টি গোল করে ফেলেছেন। পর্তুগালের জার্সি গায়ে সর্বোচ্চ হ্যাটট্রিকের মালিকও এখনও তিনি।

Most Popular