Saturday, April 20, 2024
spot_img
Homeজেলাযুবককে বেধড়ক মারধর করে ছিনতাই ক্যানিংয়ে

যুবককে বেধড়ক মারধর করে ছিনতাই ক্যানিংয়ে

বান্টি মুখার্জি, ক্যানিং: রাতের অন্ধকারে এক যুবককে বেধড়ক মারধর করে ছিনতাই করার অভিযোগ উঠলে জনাচারেক দুষ্কৃতীর বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে ক্যানিং থানার অন্তর্গত তালদি চাঁদখালি এলাকায়। গুরুতর জখম হয়েছে আতিয়ার রহমান নামে ওই যুবক।এ বিষয়ে আক্রান্ত যুবক ক্যানিং থানায় শনিবার সকালে অভিযোগ দায়ের করেছেন।

যুবককে বেধড়ক মারধর করে ছিনতাই ক্যানিংয়ে

তার ভিত্তিতে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তালদির খাসকুমড়োখালি এলাকার বাসিন্দা আতিয়ার রহমান পেশায় রঙ মিস্ত্রি। কলকাতা থেকে কাজ করে শুক্রবার রাতে বাইক চালিয়ে বাড়িতে ফিরছিলেন। অভিযোগ, সেই সময় রাতের অন্ধকারে জনাচারেক যুবক চাঁদখালি এলাকায় তাঁর পথ আগলে দাঁড়ায়। বাইক থামাতেই আতিয়ার রহমানকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয়।

যুবককে বেধড়ক মারধর করে ছিনতাই ক্যানিংয়ে

তাঁর বাইক, মোবাইল ফোন এবং টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।রাতের অন্ধকারে রাস্তায় পড়ে রক্তাক্ত অবস্থায় যন্ত্রণায় কাতরাতে থাকেন ওই যুবক। স্থানীয়রা খবর পেয়ে ওই যুবককে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান।আক্রান্ত যুবকের কথায়, প্রতিদিনের মতো শুক্রবার রাতে কলকাতা থেকে কাজ করে বাইক চালিয়ে বাড়িতে ফিরছিলাম।

যুবককে বেধড়ক মারধর করে ছিনতাই ক্যানিংয়ে

সেই সময় চারজন আমার পথ আটকে দাঁড়ায়। তারপর কোনও কথা না বলে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে। বাইক, মোবাইল ফোন এবং টাকাপয়সা কেড়ে নিয়ে পালিয়ে যায়। শনিবার সকালে ক্যানিং থানায় এ ব্যাপারে অভিযোগ দায়ের করেছি।

যুবককে বেধড়ক মারধর করে ছিনতাই ক্যানিংয়ে

অভিযোগ পেয়েই ঘটনার তদন্তে নামে ক্যানিং থানার পুলিশ। শনিবার দুপুরে ক্যানিংয়ের চাঁদখালি থেকে বাইকটি উদ্ধার হয়। সূত্রের খবর, এটি নিছক দুর্ঘটনা না ছিনতাইয়ের ঘটনা, সে বিষয়ে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

Most Popular