Tuesday, April 23, 2024
spot_img
Homeরাজনীতিপার্থ দলের বিড়ম্বনা, অনুব্রত - মানিক নন, দাবি সৌগতর, কটাক্ষ বিরোধীদের

পার্থ দলের বিড়ম্বনা, অনুব্রত – মানিক নন, দাবি সৌগতর, কটাক্ষ বিরোধীদের

স্টাফ রিপোর্টার: গ্রেফতার হওয়ার পরে পরেই তৃণমূল রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে সব পদ থেকে সরিয়ে দেয়। মন্ত্রিসভা থেকেও তাঁকে বাদ দিয়ে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর আড়াই মাস কেটে গেলেও দল কোনও ব্যবস্থা নেয়নি। এখনও বীরভূম জেলা তৃণমূলের সভাপতি পদে রয়ে গিয়েছেন তিনি।

পার্থ দলের বিড়ম্বনা, অনুব্রত - মানিক নন, দাবি সৌগতর, কটাক্ষ বিরোধীদের

পলাশিপাড়ার তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্য গ্রেফতার হয়েছেন ১৫ দিন আগে। একই রকম ভাবে তাঁর বিরুদ্ধেও কোনও ব্যবস্থার কথা ঘোষণা করেনি তৃণমূল। তিন নেতার ক্ষেত্রে দু’রকম অবস্থান নিয়ে এবার মুখ খুললেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি বলেন, “পার্থ দলের জন্য বিড়ম্বনা, মানিক বা অনুব্রত নন।

পার্থ দলের বিড়ম্বনা, অনুব্রত - মানিক নন, দাবি সৌগতর, কটাক্ষ বিরোধীদের

কারণ, পার্থর ঘনিষ্ঠের বাড়ি থেকে নগদ প্রচুর টাকা দেখেছে মানুষ। যা মানিকদের ক্ষেত্রে হয়নি। তাঁদের বাড়ি থেকে নথি বাজেয়াপ্ত হয়েছে ঠিকই, কিন্তু টাকা মেলেনি।” তিনি আরও বলেন, ‘অনুব্রতর ক্ষেত্রেও তো বলছে, এখানে অ্যাকাউন্ট আছে, ওখানে অ্যাকাউন্ট আছে। এগুলোর ব্যাপারে তো কিছুই প্রমাণিত নয়।

পার্থ দলের বিড়ম্বনা, অনুব্রত - মানিক নন, দাবি সৌগতর, কটাক্ষ বিরোধীদের

ওখানেও দুর্নীতির কোনও নগ্ন নিদর্শন পাওয়া যায়নি। কাগজপত্র কী পেয়েছে সেটা আলাদা কথা’।তৃণমূল সাংসদের এই মন্তব্যকে কটাক্ষ করেছেন বিরোধিরা। বামনেতা সুজন চক্রবর্তীর কথায়, “টাকা দেখা যাক বা না যাক পুরোটাই দুর্নীতি।”

Most Popular