Thursday, March 28, 2024
Homeরাজ্য'ইতিহাস বিকৃতি করছেন, মমতা না থাকলে মন্ত্রী হতে পারতেন না', শুভেন্দুকে জবাব...

‘ইতিহাস বিকৃতি করছেন, মমতা না থাকলে মন্ত্রী হতে পারতেন না’, শুভেন্দুকে জবাব শোভনের

স্টাফ রিপোর্টার: দীর্ঘদিনের নীরবতা ভেঙে অবশেষে মুখ খুললেন কলকাতার প্রাক্তন মেয়র তথা রাজ্যের প্রাক্তন হেভিওয়েট মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়৷ সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে অপমানজনক মন্তব্য করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তার প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় ঝাঁপিয়ে পড়লেন দলত্যাগী শোভন চট্টোপাধ্যায়।

'ইতিহাস বিকৃতি করছেন, মমতা না থাকলে মন্ত্রী হতে পারতেন না', শুভেন্দুকে জবাব শোভনের

লক্ষ্মী পুজোর দিনে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী আরও একবার মুখ্যমন্ত্রীকে নিশানা করে তীব্র আক্রমণ করেন৷ নন্দীগ্রাম আন্দোলনের প্রসঙ্গ টেনে বলেন, ”নন্দীগ্রাম না হলে উনি মুখ্যমন্ত্রী হতে পারতেন না।” শুভেন্দুর ওই মন্তব্যে সমালোচনা শুরু হয়। বিরোধী দলনেতাকে বার্তা দিতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় কড়া মন্তব্য করেন তৃণমূল নেত্রীর একদা ঘনিষ্ঠ সহকর্মী শোভন চট্টোপাধ্যায়।

'ইতিহাস বিকৃতি করছেন, মমতা না থাকলে মন্ত্রী হতে পারতেন না', শুভেন্দুকে জবাব শোভনের

ফেসবুকে প্রায় দীর্ঘ ১৫ মিনিটের এক ভিডিওবার্তায় কলকাতার প্রাক্তন মেয়র শুভেন্দুর বিরোধিতা করে নন্দীগ্রামে সংগ্রামের দিনগুলির কথা বিশদে জানিয়েছেন। এরপর হুঁশিয়ারির সুরেই শুভেন্দুর উদ্দেশে শোভনের বক্তব্য, ‘ইতিহাস বিকৃত করছেন শুভেন্দু, মমতা বন্দ্যোপাধ্যায় না থাকলে সাংসদ বা মন্ত্রী হতে পারতেন না শুভেন্দু’।

'ইতিহাস বিকৃতি করছেন, মমতা না থাকলে মন্ত্রী হতে পারতেন না', শুভেন্দুকে জবাব শোভনের

প্রাক্তন মেয়র আরও বলেন, ‘মমতাকে আক্রমণ করলে জবাব মিলবে’। শোভন বলেন, ‘নন্দীগ্রামের ঘটনার দিন তিনি ছিলেন মমতার সঙ্গে। শুভেন্দুর কাঁথির বাড়ি থেকে নন্দীগ্রামে যাওয়ার যে দাবি শুভেন্দু অধিকারী করেছেন, তা ঠিক নয়।’

Most Popular