Friday, March 29, 2024
HomeUncategorizedজয় দিয়ে এশিয়া কাপ শুরু ভারতের

জয় দিয়ে এশিয়া কাপ শুরু ভারতের

সংবাদ সংস্থা : শ্রীলঙ্কাকে হারিয়ে জয় দিয়ে এ বারের এশিয়া কাপ অভিযান শুরু করল হরমনপ্রীত কৌরের প্রমীলাবাহিনী। শনিবার টস জিতে ভারতের মহিলা দলকে প্রথমে ব্যাট করতে পাঠায় শ্রীলঙ্কা। স্মৃতি মান্ধানা ও শেফালি ভার্মার উইকেট দ্রুত হারালেও, ভারতের মহিলা দলকে ভাল জায়গায় পৌঁছে দেন জেমাইমা রডরিগেজ।

জয় দিয়ে এশিয়া কাপ শুরু ভারতের

২৩ রানে ২ উইকেট হারানোর পরে জেমাইমা ও হরমনপ্রীতের পার্টনারশিপ ভারতকে পৌঁছে দেয় ১১৫ রানে। দু’ জনে মিলে ৯২ রানের পার্টনারশিপ গড়েন। দলের রান যখন ১১৫, তখন আউট হন হরমনপ্রীত (৩৩)। তিনি ফেরার কিছুক্ষণ পরেই ডাগ আউটে ফেরেন জেমাইমা।

জয় দিয়ে এশিয়া কাপ শুরু ভারতের

বাকিরা সেভাবে আর রান করতে না পারলেও ২০ ওভারের শেষে ভারত পৌঁছয় ১৫০ রানে।ভারতের রান তাড়া করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে শ্রীলঙ্কা। দ্বীপরাষ্ট্রের দুই ওপেনার ২৫ রান করার পরে ফেরন চামারি আটাপাট্টু (৫)। আরেক ওপেনার হর্ষিতা ব্যক্তিগত ২৬ রান করে রান আউট হন।

জয় দিয়ে এশিয়া কাপ শুরু ভারতের

মালশা শেহানিও রান আউট হয়ে ডাগ আউটে ফেরেন। দ্রুত উইকেট হারানোর মধ্যেও শ্রীলঙ্কার হর্ষিতা ও হাসিনি পেরেরা লড়াই করার চেষ্টা করেছিলেন। হাসিনি ব্যক্তিগত ৩০ রান করে আউট হন দীপ্তি শর্মার বলে। শ্রীলঙ্কার বাকি ব্যাটাররা কেউই লড়াই করতে পারেননি ভারতীয় বোলারদের বিরুদ্ধে। দ্বীপরাষ্ট্র শেষমেশ থামল ১০৯ রানে। ভারতীয় বোলারদের মধ্যে দীপ্তি শর্মা (২টি), পুজা বস্ত্রকার (২টি) এবং হেমলতা তিনটি উইকেট নেন।

Most Popular