Wednesday, April 24, 2024
spot_img
Homeরাজ্যনিহত দলীয় কর্মীদের উদ্দেশে তর্পণ করলেন লকেট

নিহত দলীয় কর্মীদের উদ্দেশে তর্পণ করলেন লকেট

স্টাফ রিপোর্টার: দেবীপক্ষের সূচনাকালে রবিবার সাতসকালে অশুভ শক্তির বিনাশ চেয়ে তর্পণ করলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তবে পিতৃপুরুষের বদলে এদিন হুগলির গঙ্গাতটে নিহত দলীয় কর্মীদের উদ্দেশ্যে শ্রাদ্ধকর্ম সারেন সাংসদ। তবে একইসঙ্গে তিনি মুখ খোলেন কুড়মি সমাজের রেল অবরোধ ওঠা প্রসঙ্গেও। আক্রমণ শানান মহালয়ার আগে পুজো উদ্বোধন নিয়েও।

নিহত দলীয় কর্মীদের উদ্দেশে তর্পণ করলেন লকেট

তিনি বলেন, ‘বাংলায় যেভাবে সন্ত্রাস হচ্ছে তাতে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। এখানকার মা-বোনেরা সুরক্ষিত নন। বাংলার আকাশে বাতাসে অশুভ শক্তি ঘুরে বেড়াচ্ছে। আজ বিপক্ষে সূচনাকালে বিনাশ হোক সেই অশুভ শক্তির। সূচনা হোক এক শুভশক্তির।’রেল অবরোধ প্রসঙ্গে সাংসদ বলেন, ‘যেভাবে সিবিআই ও ইডি তৃণমূল কংগ্রেসের বিভিন্ন নেতার বাড়িতে খানা দিচ্ছে, তা থেকে নজর ঘোরাতে কিছু মানুষকে রাস্তায় নামিয়ে দেওয়া হয়েছে।

নিহত দলীয় কর্মীদের উদ্দেশে তর্পণ করলেন লকেট

পরিকল্পিত উত্তেজনা ছড়ানো হচ্ছে। তবে ভালো খবর, মানুষ বুঝতে পেরে সরে গিয়েছেন।’ মহালয়ের আগে পুজো উদ্বোধন প্রসঙ্গে লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘মুখ্যমন্ত্রী নিজের মতো করে নিয়ম তৈরি করছেন। দুর্গার আরাধনা নয়, আসলে তিনি মমতা দেবীর আরাধনা করছেন।

নিহত দলীয় কর্মীদের উদ্দেশে তর্পণ করলেন লকেট

বাংলায় আইন শৃঙ্খলাকে যেভাবে নিজের হস্তগত করেছেন, তেমন ভাবছেন দুর্গাপুজোকেও নিজের মত করে। এই জিনিসের প্রতিবাদ হওয়া উচিত। তবে তৃণমূলের যে রাতে ঠাকুর পাহারা দেওয়ার বক্তব্য তা নিয়ে বলব, তাদের ভাবার দরকার নেই। মায়ের জন্য সারা বাংলার মানুষ রয়েছে।’

Most Popular