Friday, March 29, 2024
HomeUncategorizedরয়কে ছাড়াই টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা ইংল্যান্ডের

রয়কে ছাড়াই টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা ইংল্যান্ডের

সংবাদ সংস্থা : চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসতে চলেছে টি-২০ বিশ্বকাপের আসর। আসন্ন কুড়ি-বিশের বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড। ১৫ সদস্যের যে স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড তাতে রয়েছে বড় চমক। টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড থেকে বাদ পড়েছেন ইংলিশ তারকা ওপেনার জেসন রয়। একদিকে রয় বাদ পড়লেও দলে কামব্যাক হয়েছে ক্রিস ওকস ও মার্ক উডের ।

রয়কে ছাড়াই টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা ইংল্যান্ডের

শুধু রয় নয়, মিডল অর্ডারের বিধ্বংসী ব্যাটার অ্যালেক্স হেলস এবং তারকা পেসার জোফ্রা আর্চারকেও দলে রাখা হয়নি। কয়েক মাস ধরেই ফর্মে নেই জেসন রয়। যার জেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে তাঁকে রাখল না ইংল্যান্ড। গত কয়েক মাসে ৬টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে মোট ৭৮ রান করেন তিনি।

রয়কে ছাড়াই টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা ইংল্যান্ডের

পাশাপাশি ‘দ্য হান্ড্রেড’ টুর্নামেন্টে তিনি প্রথম চার ইনিংসের ৩টিতে শূন্যে আউট হয়েছিলেন। আর্চারের চোট পুরোপুরি সেরে না ওঠায়, তাঁকে কুড়ি-বিশের বিশ্বকাপের স্কোয়াডে রাখতে পারল না ইসিবি।ক্রিস জর্ডান আঙুলের চোট এবং লিয়াম লিভিংস্টোন গোড়ালির চোটের জন্য বর্তমানে রিহ্যাবে রয়েছেন।

রয়কে ছাড়াই টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা ইংল্যান্ডের

তাঁদের দু’জনকে টি-২০ বিশ্বকাপের স্কোয়াডে রাখা হয়েছে। ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলারও কাফ মাসলের চোটের জন্য রিহ্যাবে রয়েছেন।শুক্রবার ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড টি-২০ বিশ্বকাপের স্কোয়াড ঘোষণার পাশাপাশি পাকিস্তান সফরের সাত ম্যাচের টি-২০ সিরিজের জন্যও দল ঘোষণা করেছে। ১৯ জনের সেই স্কোয়াডেও নেই জেসন রয়।

Most Popular