Friday, April 19, 2024
spot_img
Homeরাজ্যআবার কেষ্টর মেয়ের নামে বিপুল সম্পত্তির হদিস!

আবার কেষ্টর মেয়ের নামে বিপুল সম্পত্তির হদিস!

স্টাফ রিপোর্টার : একাধিক ব্যবসায় অংশীদারিত্ব ও মালিকানা থাকার পাশাপাশি এবার অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলের বিপুল জমির হদিস মিলল। গোয়েন্দাদের সূত্রে খবর, ওইসব জমি রয়েছে বোলপুরের কাশীপুর বাইপাস সংলগ্ন এলাকায় রাস্তার উপরে। পরপর ৩টি প্লটে যে জমি রয়েছে তার পরিমাণ প্রায় ১০ বিঘা।

আবার কেষ্টর মেয়ের নামে বিপুল সম্পত্তির হদিস!

সবকটি প্লট পাঁচিল দিয়ে ঘেরা রয়েছে। প্রতিটি গেটে লেখা রয়েছে সিএম(মানা)। এখানেই প্রশ্ন উঠছে এই সিএম আসলে কি অনুব্রত মণ্ডলের স্ত্রী ছবি মণ্ডল? এ সব যদিও স্পষ্ট নয়। এলাকার মানুষজনের দাবি, ওইসব জমি অনুব্রত মণ্ডলের বলেই তাঁরা জানেন। সরকারি তথ্য অনুযায়ী, ওইসব জমিগুলি রয়েছে এএম অ্যাগ্রো এবং নির ডেভলপার নামে দুটি কোম্পানির নামে।

আবার কেষ্টর মেয়ের নামে বিপুল সম্পত্তির হদিস!

ওই দুটি কোম্পানির ডিরেক্টর অনুব্রতকন্যা সুকন্যা। সিবিআইয়ের তদন্তকারীদের নজরে রয়েছে ওইসব জমি।কিছু দিন আগে বোলপুরে জমি রেজিস্ট্রি অফিসে গিয়েছিল সিবিআই। সেখানে অনুব্রত ও তাঁর ঘনিষ্ঠদের অস্থাবর সম্পত্তির খোঁজ নেন তদন্তকারীরা। সেখানে এই ১০ বিঘা জমিরও খোঁজ পান তাঁরা।

আবার কেষ্টর মেয়ের নামে বিপুল সম্পত্তির হদিস!

বিএলআরও অফিস সূত্রে জানা গিয়েছে, ওই জমি দু’টি সংস্থার নামে রয়েছে। স্থানীয়দের একাংশের দাবি, ওই দুই কোম্পানির মালিকই সুকন্যা। সূত্রের খবর, বর্তমানে ওই জমির মালিকানার বিষয়ে বিশদে তদন্ত করতে পারে সিবিআই।

Most Popular