Thursday, April 25, 2024
spot_img
Homeজেলাপাওনা টাকা চাইতে গিয়ে আক্রান্ত মা ও ছেলে

পাওনা টাকা চাইতে গিয়ে আক্রান্ত মা ও ছেলে

বান্টি মুখার্জী, ক্যানিং : পাওনা টাকা চাইতে গিয়ে আক্রান্ত হলেন মা ও ছেলে। ঘটনাটি ঘটেছে, শনিবার রাতে ক্যানিং থানার অন্তর্গত মাতলা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের মিঠাখালি গ্রামে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন লেবু সামন্ত ও তার ছেলে টোটন সামন্ত। এই ঘটনার বিষয়ে ক্যানিং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন মা ও ছেলে। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

পাওনা টাকা চাইতে গিয়ে আক্রান্ত মা ও ছেলে

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, বছর কয়েক আগে প্রতিবেশী এক যুবককে এক হাজার টাকা ধার দিয়েছিলেন টোটন। সেই পাওনা টাকা চাইতে গিয়েছিলেন তার মা লেবু সামন্ত। পাওনা টাকা চাওয়ায় তাঁকে অশ্লীল ভাষায় এলাকার জনা চারেক যুবক গালিগালাজ করে বলে অভিযোগ। কেন গালিগালাজ করা হচ্ছে প্রতিবাদে সরব হন লেবু সামন্ত।

পাওনা টাকা চাইতে গিয়ে আক্রান্ত মা ও ছেলে

অভিযোগ, সেই মুহূর্তে কয়েকজন যুবক আচমকা তাকে মুগুর দিয়ে মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার চেঁচামেচি শুরু করলে, তাঁকে উদ্ধার করতে দৌড়ে আসে তার ছেলে টোটন। অভিযোগ, তাকেও ধারালো দা দিয়ে মাথায় আঘাত করে বেধড়ক মারধর করা হয়।

পাওনা টাকা চাইতে গিয়ে আক্রান্ত মা ও ছেলে

এরপরই স্থানীয় বাসিন্দারা জখম মা-ছেলেকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনার বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মা ও ছেলে। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

Most Popular