Saturday, April 20, 2024
spot_img
Homeকলকাতাবিজেপির বিক্ষোভে রণক্ষেত্র হাজরা মোড়

বিজেপির বিক্ষোভে রণক্ষেত্র হাজরা মোড়

স্টাফ রিপোর্টার : শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে ইস্যুতে বিজেপির বিক্ষোভে ধন্ধুমার হাজরা মোড়।শিক্ষাক্ষেত্রে নিয়োগ দুর্নীতি ইস্যুতে শনিবার খাস মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে পোস্টারিংয়ের পরিকল্পনা করেছিল বিজেপি। ‘চোর ধরো, জেল ভরো’ স্লোগান তুলে হাজরা মোড়ে জড়ো হয়েছিলেন বিজেপি কর্মীরা। ছিলেন রাজ্য বিজেপির সভাপতিও।

বিজেপির বিক্ষোভে রণক্ষেত্র হাজরা মোড়

কিন্তু তাদের সেই পরিকল্পনা ভেস্তে যায়। পুলিশ মিছিল আটকে দেয় সেখানেই।হাজরা মোড়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে আটক করা হয়। সেই সময় তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে ধ্বস্তাধ্বস্তি হয় পুলিশ কর্মীদের। পরে বিজেপি কর্মী এবং রাজ্য সভাপতিকে আটক করে লালবাজারে নিয়ে যাওয়া হয়।

বিজেপির বিক্ষোভে রণক্ষেত্র হাজরা মোড়

এ প্রসঙ্গে সুকান্তর অভিযোগ, “বিজেপি গণতান্ত্রিক পদ্ধতিতে আন্দোলন করছিল। কিন্তু পুলিশ জোর করে আমাকে গ্রেপ্তার করল।” লালবাজারে নিয়ে যাওয়ার এক ঘন্টা পর ছেড়ে দেওয়া হয় সুকান্তকে।এদিকে একই ইস্যুতে পথে নামে কংগ্রেসও।

বিজেপির বিক্ষোভে রণক্ষেত্র হাজরা মোড়

এদিন প্রদেশ কংগ্রেস ভবন থেকে মৌলালি হয়ে এসএন ব্যানার্জি রোড ধরে ধর্মতলার ওয়াই চ্যানেল পর্যন্ত মিছিল যায়। মিছিলে ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীও। তিনি চাকরিপ্রার্থীদের ধরনা মঞ্চেও উপস্থিত হন। কথা বলেন তাঁদের সঙ্গে।

Most Popular